একরাতে আট বাড়িতে চুরি!
একরাতে আট বাড়িতে চুরি!

প্রতীকী ছবি

একরাতে আট বাড়িতে চুরি!

অনলাইন ডেস্ক

এক রাতে আটটি বাড়িতে সিঁদেল চুরির ঘটনা ঘটেছে। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের কবিরাজপাড়া এবং প্রধাণীপাড়ায় এ ঘটনা ঘটে। এসময় নগদ টাকা, অলংকার, মোবাইল ফোন, জামা কাপড় চুরি হয়ে যায়।

ভুক্তভোগীরা সংবাদমাধ্যমকে জানিয়েছে, গতকাল বুধবার গভীর রাতে সিঁদ কেটে একে একে গ্রামের আটটি বাড়িতে ঢুকে নগদ টাকাসহ লক্ষাধিক টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায় সিঁদেল চোর।

হঠাৎ এমন চুরির ঘটনায় হতবাক গ্রামটির লোকজন। এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কচাকাটা থানা পুলিশ।

চুরি যাওয়া বাড়িগুলোর মালিক কবিরাজপাড়ার নূরুল ইসলাম, নজরুল ইসলাম, আমজাত হোসেন, কোরবান আলী। প্রধানীপাড়ার মৃত ধোন্দা ইসলামের ছেলে মফিজুল ইসলাম, মোশাদুল ইসলাম, মৃত কাশেম প্রধানীর ছেলে মিজানুর রহমান মিন্টু এবং ব্যবসায়ী মকবুল হোসেন।

নুরুল ইসলাম সংবাদমাধ্যমকে জলেন, তার থাকার ঘরে সিঁদ কেটে চোর ঢুকে নগত ৩৭ হাজার টাকা, স্বর্ণালংকারসহ ৬০ হাজার টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

রেজিয়া পারভীন জানায়, তার ঘর থেকে একটি মোবাইল, একটি টর্চলাইট এবং নগদ সাড়ে ৭ হাজার টাকা চুরি হয়েছে।

আরও পড়ুন

মেক্সিকোতে বন্দুক হামলায় শিশুসহ অন্তত ৮ জন নিহত

জম্মু-কাশ্মিরে পৃথক বন্দুকযুদ্ধে ৬ জন নিহত 

কোরবান আলীর স্ত্রী আমেনা বেগম জানান, তার সাড়ে ৫হাজার টাকা চুরি হয়েছে। এছাড়া মফিজুল ইসলামের একটি মোবাইল, কাপড় চোপড়, মিজানুর রহমান মিন্টুর দুটি মোবাইল ফোন, নগদ ১২শ টাকা চুরি যায়। অন্যান্যদেরও নগদ টাকা এবং মোবাইল ফোন চুরি হয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত অনুযায়ী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/এমি-জান্নাত