মাদারীপুরে দ্রুতগামী বাসের ধাক্কায় যুবক নিহত, বাসে আগুন
মাদারীপুরে দ্রুতগামী বাসের ধাক্কায় যুবক নিহত, বাসে আগুন

থেমে থাকা অটোরিকশাকে ধাক্কা দেয় বাসটি

মাদারীপুরে দ্রুতগামী বাসের ধাক্কায় যুবক নিহত, বাসে আগুন

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুর সদর উপজেলার খাগদি এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় সুমন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। পরে উত্তেজিত জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খাগদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুমন মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বাগেরহাট থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুর শহরের খাগদি এলাকায় আসলে থেমে থাকা একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই সুমন নামে এক যুবক নিহত হয়। নিহত সুমন অটেরিক্সা চালক ছিলেন। পরে স্থানীয় বিক্ষুদ্ধ জনতারা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় আধা ঘণ্টা মাদারীপুর- শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে নিহত হয়েছে সুমন। এর আগেও দুই দফায় এই বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এসময় তিনি বলেন, ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে।

আরও পড়ুন


গীতিকার রাসেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

news24bd.tv এসএম

;