হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গাঙ্গুলি
হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গাঙ্গুলি

হাসপাতাল ছাড়লেন বিসিসিআই সভাপতি

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক

হাসপাতাল ছাড়লেন বিসিসিআই সভাপতি ও সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।  

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরে এ বিষয়টি জানিয়েছে।

হাসপাতালের বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, সৌরভ গাঙ্গুলিকে কোভিড-১৯ এর চিকিৎসা প্রদানের পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

তবে ঘরে ফিরে তিনি হোম আইসোলেশনে থাকবেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, শুক্রবার সকালেই সৌরভ গাঙ্গুলির গাড়ি হাসপাতালে পৌঁছানোর পর থেকেই জল্পনা শুরু হয়েছিল আজই ছুটি দেওয়া হতে পারে বিসিসিআই প্রেসিডেন্টকে। দুপুরে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন প্রাক্তন ভারত অধিনায়ক।

আরও পড়ুন:


সিরাজগঞ্জে বাস উল্টে অটোভ্যানের ওপর, নিহত ৪

চরম ব্যর্থতাই বিএনপির একমাত্র প্রাপ্তি: ওবায়দুল কাদের

মাদারীপুরে দ্রুতগামী বাসের ধাক্কায় যুবক নিহত, বাসে আগুন

৮ জানুয়ারি থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু


হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, সৌরভের যাবতীয় প্যারামিটার সম্পূর্ণ  স্বাভাবিক রয়েছে। কোনও রকম সমস্যা নেই। জ্বর আগেই কমে গিয়েছিল, সর্দির সমস্যাও কমে গিয়েছে। প্রথমে জানানো হয়েছিল ওমিক্রন (Omicron) পরীক্ষার রিপোর্ট আসার পরই ছাড়া হবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। চূড়ান্ত রিপোর্ট এখনও না এলেও, প্রাথমিকভাবে হাসপাতাল সূত্রে যে খবর পাওয়া যাচ্ছে ওমিক্রন  রিরোপ্ট নেগেটিভ রয়েছে বিসিসিআই সভাপতির।  

শুক্রবার হাসপাতাল  থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাকে সম্পূর্ণ সুস্থ-স্বাভাবিক ও হাসি মুখে দেখা গিয়েছে। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও ১৪ দিন হোম  আইসোলেশনে থাকতে হবে বিসিসিআই প্রেসিডেন্টকে। আপাতত তার চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে।  

news24bd.tv/ নাজিম

;