ডাকাতের আক্রমণে আহত হয়েছেন ফুটবলার কানসেলো
ডাকাতের আক্রমণে আহত হয়েছেন ফুটবলার কানসেলো

সংগৃহীত ছবি

ডাকাতের আক্রমণে আহত হয়েছেন ফুটবলার কানসেলো

সংঘবদ্ধ ডাকাত দলের আক্রমণ থেকে পরিবারকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন ম্যানচেস্টার সিটির ফুটবলার জোয়াও কানসেলো। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই এ কথা জানিয়েছেন পর্তুগিজ ডিফেন্ডার। তিনি জানিয়েছেন, সঙ্গিনী দানিয়েলা মাচাদো এবং ২ বছরের মেয়ে অ্যালিসিয়াকে নিয়ে কানসেলো ম্যানচেস্টারে বসবাস করেন। সেই বাড়িতেই ঘটেছে ডাকাতির ঘটনা।

ইনস্টাগ্রাম পোস্টে কানসেলো লিখেছেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আজ আমি চার কাপুরুষের হামলার শিকার হই। ওরা আমাকে আঘাত করেছে এবং আমার পরিবারকেও আঘাতের চেষ্টা করেছে। রুখে দাঁড়ালে এমনই হয়। আমার অলংকার ওরা নিয়ে গেছে এবং চেহারার এই হাল করেছে। জানি না, মানুষ কীভাবে এমন হতে পারে। পরিবারই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও তারা ভালো আছে। জীবনে অনেক বাধা পেরিয়ে এসেছি, এটাও পারব। '

কানসেলোর পোস্ট করা ছবিতে দেখা যায়, তার ডান চোখে ওপরের দিকে গভীর ক্ষত তৈরি হয়েছে। এক বিবৃতিতে ম্যানসিটি জানিয়েছে, তারা কানসেলোর পাশে আছে। ইতোমধ্যেই ঘটনার তদন্তে মাঠে নেমেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশকে প্রয়োজনীয় সহযোগিতা করা হচ্ছে বলে জানিয়েছে সিটি কর্তৃপক্ষ।  

এদিকে দলের পরবর্তী ম্যাচে তথা আর্সেনালের বিপক্ষে কানসেলোকে খেলানো হবে কিনা, সে বিষয়ে আজ সিদ্ধান্ত নেবে সিটি। এর কয়েক সপ্তাহ আগে সিটির সাবেক আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দিও ডাকাতদের হামলার শিকার হয়েছিলেন।

আরও পড়ুন করোনার টিকা নিয়ে স্কুল ছাত্রীর মৃত্যুর অভিযোগ

২০১৯ সালে ৬০ মিলিয়ন পাউন্ডে জুভেন্টাস ছেড়ে সিটিতে আসা কানসেলো প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। সিটিজেনদের লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার পেছনে তার অবদান কোনো অংশেই কম নয়। একটি ছাড়া এই মৌসুমের দলের সব ম্যাচেই মাঠে নেমেছেন তিনি। প্রিমিয়ার লিগের পেশাদার ফুটবলারদের ভোটে ২০২০-২১ মৌসুমের নির্বাচিত সেরা একাদশে ছিলেন তিনি।  

কানসেলোর জীবনে এর আগে আরও বড় দুর্ঘটনা ঘটে গেছে। তার বয়স যখন মাত্র ১৮ বছর, তখন এক সড়ক দুর্ঘটনায় তার মায়ের মৃত্যু হয়।  

news24bd.tv/ কামরুল

;