নোরা এখন বিছনা থেকে উঠতেই পারছেন না!
নোরা এখন বিছনা থেকে উঠতেই পারছেন না!

নোরা এখন বিছনা থেকে উঠতেই পারছেন না!

অনলাইন ডেস্ক

বলিউডের সাকি গার্ল নোরা ফাতেহি। হরহামেশা দেখা মেলে বলিউডের আইটেম গানে। এর বাইরে টিভি শো ও সিনিমায়ও তাঁর উপস্থিতি থাকে প্রতিনিয়ত। বলিউডের ব্যস্ত এই অভিনেত্রী এখন বিছনা থেকে উঠতেই পারছেন না।

আপাতত নিভৃতবাসে তিনি।

গত ২৮ ডিসেম্বর থেকে করোনায় আক্রান্ত হয়ে সব ধরনের সাবধানতা এবং কভিড বিধি মেনে চলছেন নোরা। নিভৃতবাসে আপাতত আছেন নিজ বাড়িতে।

নোরার তরফে তাঁর মুখপাত্র একটি বিবৃতি জারি করছেন। সেখানে বলা হয়েছে, ২৮ ডিসেম্বর নোরার কভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তখন থেকেই কভিড বিধি মেনে এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে নোরা নিভৃতবাসে রয়েছেন। নিয়ম এবং সাবধানতা মেনে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)-কেও সাহায্য করছেন তিনি।

আরও পড়ুন করোনার টিকা নিয়ে স্কুল ছাত্রীর মৃত্যুর অভিযোগ

এদিকে নিজেও সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে সেই খবর নিজেই জানিয়েছেন নোরা। তবে মৃদু উপসর্গ নয়, নোরার ওপর কভিডের বেশ শক্তপোক্ত প্রভাব পড়েছে বলেই জানান অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে নোরা জানিয়েছেন, করোনায় আক্রান্ত তিনি। কভিডের খুব শক্তপোক্ত প্রভাব পড়েছে তাঁর ওপর। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। কয়েক দিন ধরে বিছানা ছেড়ে উঠতে পারছেন না তিনি। সবাইকে মাস্ক পরার এবং সচেতন থাকার পরমর্শ দিয়েছেন নোরা।  

news24bd.tv/ কামরুল

;