হেরোইনসহ নারী ধরা
হেরোইনসহ নারী ধরা

হিরোইন সহ ধরা নারী।

হেরোইনসহ নারী ধরা

নাজমুল হুদা, সাভার

আশুলিয়ার বিপুল পরিমাণ হিরোইনসহ লতিফা বেগম (২৫) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে  র‍্যাব-৪ এর একটি দল। শুক্রবার বিকেলে র‍্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে আশুলিয়ার শিমুলিয়ার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫০ গ্রাম হিরোইনসহ লতিফা বেগম নামে ওই নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

জব্দ হিরোইনের বাজার মূল্য প্রায় ৫ লাখ টাকা।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ওই নারী জানিয়েছে, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে হিরোইন সংগ্রহ করে সাভার, আশুলিয়াসহ আশেপাশের বিভিন্ন স্থানে খুচরা বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৪ ও সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেপ্তার এই নারী এলাকার হতে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে অবৈধ মাদকদ্রব্য হিরোইন সংগ্রহ করে আশুলিয়ার সহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট সরবরাহ করে আসছিলো বলে স্বীকার করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন: 


স্বর্ণের দোকানে চুরি: আইজিপিকে বাজুস সভাপতির চিঠি

মেঘনা সিমেন্টের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

টানা ৪র্থ বার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ পেল বসুন্ধরা টিস্যু

পরপর দুইবার বেস্ট-ব্র্যান্ড অ্যাওয়ার্ড স্বীকৃতি পেলো বসুন্ধরা এলপি গ্যাস

বসুন্ধরা গ্রুপের কম্বল পেল ‘শিশু পরিবারের’ শিশুরা


news24bd.tv/  তৌহিদ

;