শ্রীলেখার খোলা চিঠি, আক্ষেপ নিয়ে যা লিখলেন

অভিনেত্রী শ্রীলেখা মিত্র

শ্রীলেখার খোলা চিঠি, আক্ষেপ নিয়ে যা লিখলেন

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আলোচনা-সামালোচনা সব সময় পিছু ছাড়ে না তার। যেকোন ইস্যু নিয়ে নানা সময় বিতর্কের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত নিজের খোলামেলা ছবি দিয়েও আলোচনায় থাকেন শ্রীলেখা।

তবে এবার তাকে নিয়ে কোন বিতর্ক নয়। নয় সমালোচনাও। নতুন বছরে একটি খোলা চিঠি লিখেছেন শ্রী। কারণ বিগত ২০২১ সাল ছিল এই অভিনেত্রীর কাছে ঘটনাবহুল।

কারণ বছরটিতে একদিকে যেমন ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একমাত্র ভারতীয় হিসেবে প্রতিনিধিত্ব করেছেন, অন্যদিকে হারিয়েছেন জীবনের প্রথম হিরো ও সবচেয়ে কাছের বন্ধু বাবাকে।

শ্রীলেখা মিত্র

বছর শেষে ২০২১-কে খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী। নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে শ্রীলেখার চিঠিটি হুবহু তুলে ধরা হলো-

“প্রিয় ২০২১,

তোমাকে আলবিদা জানাতে এসেছি। তুমি এক রাজকন্যার থেকে তার বাবাকে ছিনিয়ে নিয়েছ। তাকে বরাবরের মতো অনাথ করে দিয়েছ। তাই তোমাকে কিছুতেই ভুলতে পারব না এই জীবনে। সেই তুমিই আমাকে এমন সম্মান দিয়েছ, যা আমি কোনোদিন কল্পনাও করতে পারিনি। আমাকে সেই মঞ্চে পৌঁছে দিয়েছ, অর্থাৎ ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে গিয়েছ। এবং এমন সময় নিয়ে গিয়েছ, যখন আমার নিজের শহরের লোক কেবলই আমার খুঁত ধরেছে। আমার মধ্যে কমতি খোঁজার চেষ্টা করেছে। চোখে জল নিয়ে, মুখে ভাঁজ রেখে বলতে চাই ‘কে সেরা সেরা, হোয়াইট উইল বি উইল বি…”

শ্রীলেখা মিত্র

কিছুদিন আগেই মুক্তি পায় শ্রীলেখা মিত্র অভিনীত ও শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিটি। রানুদির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। প্রশংসিত হয়েছে শ্রীলেখার পারফরম্যান্সও।

ভেনিসে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ দেখানো হয়েছিল। সেই ছবিতেও অভিনয় করেছেন শ্রীলেখা। সেই কারণেই তার ভেনিস যাওয়া। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। তার বিশ্বাস দর্শকের মন ছুঁয়ে যাবে সেই ছবিও।

আরও পড়ুন


জাতির পিতা ও শহীদদের প্রতি প্রধান বিচারপতির শ্রদ্ধা

news24bd.tv এসএম