জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা (ভিডিও)
জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা (ভিডিও)

সংগৃহীত ছবি

জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা (ভিডিও)

অনলাইন ডেস্ক

অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাদের অভিযোগ আমলে না নেওয়ায় হতাশ হয়ে জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা পরিয়ে দেন। বিষয়টি টের পাওয়ার আগ পর্যন্ত তিনি হাসিমুখে ছবি তুলে যাচ্ছিলেন। এমন একটি  ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

অভিভাবক অ্যাসোশিয়েশনের প্রেসিডেন্ট রাজিনদর ঘাই জানান, এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আমলে না নেওয়ায় প্রতিবাদ হিসেবে তারা এইভাবে প্রতিবাদ জানিয়েছেন।

ভারতের লুধিয়ানায় জেলা শিক্ষা অফিসে শুক্রবার এই ঘটনা ঘটে । লাখবীর সিং নামে ওই জেলা শিক্ষা কর্মকর্তা এই ঘটনার পর পুলিশে অভিযোগ করেছেন।  

আরও পড়ুন:

নববর্ষের ভাষণে চীনকে সতর্ক করলেন তাইওয়ানের প্রেসিডেন্ট

সুদানে আরও চার বিক্ষোভকারী নিহত

পুলিশের কাছে অভিযোগে  লাখবীর সিং বলেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের কয়েকজন সদস্য এসে তাকে সম্মাননা দিতে চান। প্রথমে অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা ফুলের মালা পরিয়ে দেন। এর পর ছবি তোলার জন্য দাঁড়ালে তারা ফুলের মালা পরানোর মধ্যেই হঠাৎ একটি জুতার মালা বের করে তার গলায় পরিয়ে দেন। অবশ্য বিষয়টি প্রথমে তিনি বুঝতেই পারেনি।

ভারতের সাংবাদিক মোহাম্মদ গাজ্জালী টুইটারে ওই ঘটনার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাদের অভিযোগ আমলে না নেওয়ায় হতাশ হয়ে লুধিয়ানার জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা পরিয়ে দেন। বিষয়টি টের পাওয়ার আগ পর্যন্ত তিনি হাসিমুখে ছবি তুলে যাচ্ছিলেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

 news24bd.tv/আলী