সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ: আরও ২ মামলা
সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ: আরও ২ মামলা

ফাইল ছবি

সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ: আরও ২ মামলা

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরও দুটি মামলা দায়ের করা হয়েছে। সংঘর্ষের এসব মামলায় জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২ জানুয়ারি) রাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ একটি মামলা করেন। ওই মামলায় ৫৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়ে আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে।

আর, সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ মুন্না অপর মামলাটি করেছেন। এই মামলায় ১০৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে এ ঘটনায় শুক্রবার পুলিশ বাদী হয়ে তিনটি এবং এক আওয়ামী লীগের এক কর্মী বাদী হয়ে একটি মামলা করেন। ওই চার মামলায় মোট ৮ শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

শনিবারের মামলা নিয়ে এ ঘটনায় মামলার সংখ্যা দাঁড়াল ৬টিতে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষ বাধে। দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল এবং রাবার বুলেট নিক্ষেপ করে।

আরও পড়ুন


সব বাধা পেরিয়ে জনগণের ভাগ্য পরিবর্তনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রী

news24bd.tv এসএম