ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ধর্ষণ
ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ধর্ষণ

প্রতীকী ছবি

ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ধর্ষণ

সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে ভাইকে হত্যার ভয় দেখিয়ে কিশোরী বোনকে ছয়মাস ধরে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রশিদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২ জানুয়ারি) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার চর মনসা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত রশিদ সদর উপজেলার চর মনসা গ্রামের মৃত আব্দুর রবের ছেলে ও ভিকটিমের প্রতিবেশী এবং ৪ সন্তানের জনক।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় চর মনসা গ্রামের বাসিন্দা মানসিক প্রতিবন্ধী মা-বাবার কিশোরী কন্যার উপর প্রতিবেশী ৪ সন্তানের জনক আব্দুর রশিদের কু-নজর পড়ে। এরপর কালু নামের ওই কিশোরীর ছোট ভাইকে হত্যার ভয় দেখিয়ে ছয় মাস ধরে তাকে একাধিকবার ধর্ষণ করে আসছিল রশিদ। সম্প্রতি কিশোরীর পিরিয়ড বন্ধ হয়ে গেলে রশিদ ও ভিকটিমের বিষয়টি এলাকায় জানাজানি হয়।

পরে খবর পেয়ে ভিকটিম ও অভিযুক্তকে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় দুপুরে ভিকটিমের খালা আকলিমা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন


বিশ্ব অর্থনীতি ভালো নয়, তবুও বাংলাদেশ ভালো করছে: অর্থমন্ত্রী

news24bd.tv এসএম