যে কারণে বিয়ে করছেন না মিমি!
যে কারণে বিয়ে করছেন না মিমি!

যে কারণে বিয়ে করছেন না মিমি!

অনলাইন ডেস্ক

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠও দাপিয়ে বেড়াচ্ছেন এই নায়িকা। অভিনয়-সৌন্দর্য আর রাজনীতির মাঠে বিচক্ষণতায় মুগ্ধ ভক্তরা। লাখ লাখ ভক্ত পাগল তার জন্য।

পর্দায় কিংবা রাজনীতি সবখানেই যতখানি না চেয়েছেন তার চেয়ে বেশি সফলতা ধরা দিয়েছে তার কাছে। কিন্তু সকলের মনে প্রশ্ন কেন বিয়ের পিঁড়িতে বসছেন না মিমি। বয়স ৩২ পেরিয়েছে। যদিও এই বয়স যে খুব বেশি তা নয়।

তবুও পরিবার থেকে নিয়মিতই তাকে বিয়ে করার জন্য বলা হয়। মিমি নিজেও বিয়ে করতে চান।

মিমি চক্রবর্তী

নতুন বছরে নিজের সম্পর্কে কলকাতার এক গণমাধ্যমে কথা বলেছেন মিমি। সেখানে তিনি বলেন, ‘মা চান আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…। ’

তিনি আরো বলেন, ‘এই খারাপ-ভাল মিশিয়ে কেটে গেল বছর। আমি খুশি, আমি সুস্থ আছি। নিজের মতো জীবন কাটাতে পারছি। থালায় খাবার আছে আমার। যদি কাউকে অনিচ্ছায় দুঃখ দিয়ে থাকি, নতুন বছরে চেষ্টা করব সেই দুঃখ না দেয়ার। নতুন বছর এসে দাঁড়ানো মানেই সময় ফুরিয়ে যাওয়া। ’

মিমি চক্রবর্তী

আপাতত কোন প্রেমের সম্পর্ক নেই মিমির। দীর্ঘদিন ধরেই সিঙ্গেল এই নায়িকা। বেশ কয়েক বছর তার সঙ্গী ছিল প্রিয় পোষ্য চিকু। বিদায়ী বছরটিতে তাকেও হারিয়েছেন। এটাই মিমির এ বছরের সবচেয়ে বড় কষ্টের ঘটনা। সামনের দিনগুলোতে যাতে আপনজনকে হারাতে না হয়, সেটা নিয়েই মিমির ভয়।

তার ভাষ্য, ‘বছরটা শেষ হয়ে আসছে…একটাই ভয়। আমার কাছের মানুষগুলো যেন হারিয়ে না যায়। ভালবাসার মানুষের বড্ড অভাব যে!’

আরও পড়ুন


শেরপুরে আগুনে ১৮ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

news24bd.tv এসএম