বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক

বগুড়ায় নাজমুল হাসান অরেঞ্জ (২৬)  ও মিনহাজ হোসেন আপেল (২৪) নামে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা। আজ রাত ৮টার দিকে শহরের সালগ্রাম ডাবতলা এলাকায় এ ঘটনা ঘটে।  

গুলিবিদ্ধ  নাজমুল হাসান অরেঞ্জ বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। আর মিনহাজ হোসেন আপেল ৮ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, সন্ধ্যার দিকে নাজমুল তার বন্ধুবান্ধবদের সঙ্গে ডাবতলা মোড়ে আড্ডা দিচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে অন্তত ছয় সাতজন জন এসে তাদেরকে উদ্দেশ্য করে গুলি করে পালিয়ে যায়। তবে ঠিক কারা এবং কি কারণে তাদের ওপর এমন হামলা চালিয়েছে সে বিষয়ে বিস্তারিত আর কিছু জানা যায়নি।  

স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা কমিটির প্রচার সম্পাদক মশিউর রহমান জানান, গুলিবিদ্ধ নাজমুল হাসান অরেঞ্জ স্বেচ্ছাসেবকলীগের জেলা কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক এবং মিনহাজ হোসেন আপেল একই সংগঠনের স্থানীয় ওয়ার্ড কমিটির নেতা।

অরেঞ্জ মালগ্রাম দক্ষিণপাড়ার রেজাউল ইসলামের ছেলে আর আপেল একই এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।

আরও পড়ুন:


বিশ্ব অর্থনীতি ভালো নয়, তবুও বাংলাদেশ ভালো করছে: অর্থমন্ত্রী

ঢাকাসহ দেশের যেসব এলাকায় বাড়বে শীত

নিষেধাজ্ঞা পুনর্বিবেচনা করতে যুক্তরাষ্ট্রকে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি


বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) শাহিনুজ্জামান জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv/ নাজিম