মঠবাড়িয়ায় নির্বাচনী প্রচারণা নিয়ে সংঘর্ষ
মঠবাড়িয়ায় নির্বাচনী প্রচারণা নিয়ে সংঘর্ষ

সংঘর্ষে উভয় পক্ষের আহতরা।

মঠবাড়িয়ায় নির্বাচনী প্রচারণা নিয়ে সংঘর্ষ

অনলাইন ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী প্রচারণা নিয়ে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৯ জন গুরুতর আহত হন।

গতকাল রোববার দিনগত রাতে বড়মাছুয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ড গাজীর চটান এলাকায় এ সংঘর্ষ হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মঠবাাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, রোববার দিনগত রাতে নৌকার সমর্থকরা মোটরসাইকেলযোগে বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারের বাড়ি সংলগ্ন ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগে যান। এ সময় বিদ্রোহী প্রার্থী (চশমা প্রতীকের) সমর্থকরা তাদের প্রচারণায় বাধা দিয়ে দুটি মোটরসাইকেল ডোবায় ফেলে দিয়ে দুই সমর্থককে আটকে রাখেন। এ ঘটনার জের ধরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৯ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন হাওলাদার দাবি করেছেন, নৌকার প্রার্থীর সমর্থকরা তার বাড়িতে হামলা চালালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আয়েশা আক্তার মণি জানান, বিদ্রোহী প্রার্থীর বহিরাগত সন্ত্রাসীরা তার দুই কর্মীকে আটকে রেখে দুটি মোটরসাইকেল ডোবার পানিতে ফেলে দেয়। খবর পেয়ে আমাদের অন্য সমর্থকরা তাদের উদ্ধারে এগিয়ে এলে বিদ্রোহী প্রার্থী নাসিরের সমর্থকরা অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে বলে জানিয়েছেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল ইসলাম বাদল।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেল গোদাগাড়ীর শীতার্ত মানুষ

news24bd.tv/  তৌহিদ