কালকিনিতে হুইল চেয়ার ও শীত বস্ত্র বিতরণ
কালকিনিতে হুইল চেয়ার ও শীত বস্ত্র বিতরণ

শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

কালকিনিতে হুইল চেয়ার ও শীত বস্ত্র বিতরণ

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সোমবার সকালে শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা ফিরোজ মাহমুদ বুলু বেপারীর নিজ বাসভবনে নানা সামাজিক কাজের মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়।  

এ সময় স্থানীয় মসজিদ মাদরাসার ছাত্রদের মাঝে ৫০ খানা কোরআন শরীফ, ৪ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে হুইলচেয়ার ও উপজেলার ১৩ টি ইউনিয়নের শীতার্তদের মাঝে ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও কালকিনি মাদরাসায় একটি শব্দযন্ত্র উপহার প্রদান করা হয়।

 

কালকিনি পৌরসভার কাউন্সিলর ও সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।  

আরও পড়ুন:  নতুন ধরণ ‘ওমিক্রন’ নিয়ে বৈঠক

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, সমাজসেবা কর্মকর্তা বিএম আসাদুজ্জামান, কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল, সংগঠনের সভাপতি বিএম রাসেল, সুবিধাভোগীসহ নানা শ্রেণী পেশার উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠান শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য মুখর হাসান। শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠন ২০২১ সালে ৩৫টি সামাজিক কাজ করছেন। এর মধ্যে মসজিদ মাদরাসা ও এতিম অসহায়দের নিয়েই বেশি।

news24bd.tv/ কামরুল