নিখোঁজের ২১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, পরিবারের দাবি অপহরণ
নিখোঁজের ২১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, পরিবারের দাবি অপহরণ

ফাইল ছবি

নিখোঁজের ২১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, পরিবারের দাবি অপহরণ

অনলাইন ডেস্ক

রংপুরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী নিখোঁজের ২১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে নাজির হোসেন (১৬) নামের এক কিশোরকে। এ ঘটনায় রংপুরের হারাগাছ থানায় নাজিরসহ ৬ জনের নাম উল্লেখ করে একটি অপরহরণ মামলা করে স্কুলছাত্রীর পরিবার।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

তিনি জানান, সোমবার (৩ জানুয়ারি) র‍্যাব-পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার সাতদারগা গ্রামে কিশোর নাজির হোসেনের ভগ্নিপতির বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। হারাগাছ এলাকা থেকে ১২ ডিসেম্বর নিখোঁজ হন ওই স্কুলছাত্রী।

এদিকে ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি কিশোর নাজির হোসেনকেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত নাজির হারাগাছের কিসামত সরদারপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে।

মামলার বরাত দিয়ে ওসি রেজাউল করিম জানান, ওই ছাত্রী ও নাজির হোসেন একই স্কুলের শিক্ষার্থী। নাজির এসএসসি পরীক্ষার্থী ছিল। সে অপহৃত ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলো। কিন্তু, প্রস্তাব প্রত্যাখ্যান করলে গত ১২ ডিসেম্বর দুপুরে স্কুল থেকে ফেরার পথে নাজিরসহ অন্যরা ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

তিনি আরও জানান, গ্রেপ্তার নাজির হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া উদ্ধার হওয়া ছাত্রীকে ফরেনসিক পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নাজির হোসেনের পরিবার অপহরণের অভিযোগ অস্বীকার করেছে। মূলত প্রেমের সম্পর্ক থেকেই ওই দুজন স্বেচ্ছায় নিখোঁজ হয়েছিল বলে দাবি করেন নাজিরের বাবা বাবুল মিয়া। এ ঘটনায় সুষ্ঠু তদন্তসহ ন্যায় বিচার দাবি করেছেন তিনি।

আরও পড়ুন


যুবলীগ নেতা অপহরণ: খাগড়াছড়িতে সড়ক অবরোধ

news24bd.tv এসএম