ছিনিয়ে নেওয়া সেই আসামি হাতকড়াসহ আবারও গ্রেপ্তার

ফাইল ছবি

ছিনিয়ে নেওয়া সেই আসামি হাতকড়াসহ আবারও গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বরিশালে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তারের পর বাধার মুখে পড়ে পুলিশ। হাতকড়া পড়ানো অবস্থায় স্থানীয় কয়েকজন যুবক আসামি শহিদুলকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়। তবে ঘটনার প্রায় ৩ ঘণ্টা পর আসামিকে হাতকড়াসহ আবারও গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নগরীর স্পিডবোট ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় জড়িতদেরও আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় কয়েকজন যুবক ও স্পিডবোট মালিক সমিতির উদ্যোগে নগরীর স্পিডবোট ঘাটসংলগ্ন একটি রেস্তোরাঁয় পিকনিক চলছিল। বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম রাত সাড়ে ১০টার দিকে ওই পিকনিকে উপস্থিত হয়। মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শহীদুলকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ।

ওই সময় পিকনিক থেকে শহীদুলকে গ্রেপ্তার করা হলেও স্থানীয় এক যুবকসহ ৫০/৬০ জনের একটি দল পুলিশকে ঘেরাও করে শহীদুলকে হাতকড়াসহ ছিনিয়ে নেয়। হামলার চেষ্টা করা হয় পুলিশের ওই টিমের ওপরেও।

এই ঘটনার পর সেখানে উপস্থিত হয় মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অতিরিক্ত পুলিশ। পরে স্থানীয় ওই যুবকদের দলকে লাঠিচার্জ করে। এরপর হাতকড়াসহ পলাতক শহীদুলকে এবং ছিনিয়ে নেওয়া যুবকদের খুঁজতে এলাকাজুড়ে অভিযান পরিচালনা করে তারা। ঘটনার প্রায় তিন ঘণ্টা পর শহীদুলকে গ্রেপ্তার করে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঞা বলেন, যে আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছিল, তাকে হাতকড়াসহ গ্রেপ্তার করা হয়েছে। যারা ছিনিয়ে নিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা হবে এবং তাদের আটকেও অভিযান পরিচালনা করা হচ্ছে।

আরও পড়ুন


নিখোঁজের ২১ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, পরিবারের দাবি অপহরণ

news24bd.tv এসএম