ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত
ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

নিহত জাকির হোসেন

ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

আব্দুস সালাম বাবু, বগুড়া:

বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত হয়েছেন। দুপুর ২টার দিকে গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাইগুলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাহিরে এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন (৩৫) জাইগুলি উত্তরপাড়া এলাকার মৃত লয়া মিয়ার ছেলে।  

নিহত জাকির হোসেন একজন রং মিস্ত্রি।

শখের বসে তিনি এলাকার বিভিন্ন সমস্যাসহ তার ফেসবুকে তুলে ধরতেন এবং ভিডিও করতেন। তার জাকির লাইভটিভি নামে একটি আইপটিভিও আছে। সকাল থেকে তিনি নির্বাচনের বিষয় নিয়ে লাইভ করছিলেন।

আরও পড়ুন: কণ্ঠশিল্পী ইমরানের সঙ্গে অভিনেত্রী প্রভার প্রেম?

স্থানীয়রা জানান, রামেশ্বরপুর ২ নং ওয়ার্ডে ফেরদৌস হাসান মিঠু (ফুটবল) ও ডা. সাহিদুল ইসলাম (তালা প্রতীক) এই দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দুপুর ২টার দিকে সংঘর্ষ বাঁধে।  

জাকির হোসেন ডা.সাহিদুল ইসলামের সমর্থক ছিলেন। এক পর্যায়ে জাকির হোসেন সেখানে গিয়ে ভিডিও করার সময় প্রতিপক্ষের লোকেরা জাকির হোসেনের উপর হামলা চালায়। এ সময় তার মাথায় পিঠে ও পাজরে ছুরিকাঘাত করা হয়।  

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জাকিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর পরেই বিকেল ৩ টার দিকে মারা যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহবুব আলম বলছেন, অধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই রাস্তায় মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম বলেন, প্রতিপক্ষের হামলায় জাকির আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পর বিকেল ৩টার দিকে মৃত্যু হয়। বর্তমানে পরিবেশ তাদের নিয়ন্ত্রণে রয়েছে। জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

news24bd.tv/ কামরুল 

পাঠকপ্রিয়