প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ, হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা 
প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ, হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা 

প্রতীকী ছবি

প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ, হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা 

অনলাইন ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ করে হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা। সেই চক্রের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ কর্মকর্তার স্ত্রী কানিজ ফাতিমা আনিসাকে (৩৬) কারাগারে পাঠানো হয়েছে। রংপুর নগরীর ঠিকাদার পাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার বিকালে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তার স্বামী হাবিবুর রহমান রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে পরিদর্শক পদে কর্মরত।

জানা যায়, একটি চক্র রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সাথে পরিচিত হয়ে তাদের কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেত। এরপর সেখানে অশ্লীল ছবি তুলে জিম্মি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করত।  

আরও পড়ুন: কণ্ঠশিল্পী ইমরানের সঙ্গে অভিনেত্রী প্রভার প্রেম?

এছাড়াও হত্যার ভয় দেখিয়ে বলপূর্বক অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ, চুরি এবং ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিত একটি চক্রটি।

কেউ টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে টর্চার সেলে নিয়ে নির্যাতন করে টাকা আদায় করা হত। এই চক্রের হোতা মো. শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী মোছা. আসমানী আক্তারকে (২৪) রবিবার গ্রেপ্তার করে র‌্যাব।  

তাদের দেয়া তথ্যে, ওই পুলিশ মঙ্গলবার বিকালে পুলিশ কর্মকর্তার স্ত্রী কানিজ ফাতিমা আনিসাকে গ্রেফতার করে মেট্রোপলিটন কোতোয়ালী থানার পুলিশ।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজনু মিয়া জানান, কানিজ ফাতিমাকে আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

news24bd.tv/ কামরুল