শুধু পর্দায় নয় বাস্তবেও ভয় দেখাতে জানি : জায়েদ খান
শুধু পর্দায় নয় বাস্তবেও ভয় দেখাতে জানি : জায়েদ খান

শুধু পর্দায় নয় বাস্তবেও ভয় দেখাতে জানি : জায়েদ খান

নিজস্ব প্রতিবেদক

পর্দায় যেমন ভয় দেখাই, বাস্তবেও ভয় দেখাতে জানি। সুতরাং ভয় দেখিয়ে লাভ নেই। শিল্পীরা ভয় পায় না। যতবারই শিল্পীদের ভয়-ভীতি দেখিয়ে দমানোর চেষ্টা করা হয়েছে ততবারই শিল্পীরা গর্জে উঠে প্রতিহত করেছেন বলে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

 

ক’দিন আগে শাপলা মিডিয়ার অফিসে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাঙচুর করে। এরই প্রতিবাদে আজ বুধবার দুপুরে এফডিসিতে একটি প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। সেখানে এমনই হুঙ্কার দেন এই চিত্রনায়ক।  

জায়েদ খান তার বক্তব্যে আরও বলেন, ‘এই হামলার বিচার চাই। যদি এর বিচার না হয় তবে আমরা এফডিসির গেটে কঠোর কর্মসূচি পালন করব। দরকার পড়লে সংগঠন থেকে রাজপথে নামব। ’

আরও পড়ুন: 

নির্বাচনী সংঘর্ষের কবলে পড়ে নারী নিহত

 জায়েদ খান বলেন, ‘শুধু আজ আমরা প্রতিবাদ জানাচ্ছি ভাবলে ভুল হবে। যত দিন না তদন্ত শেষে বিচার হবে আমরা সক্রিয় থাকব। দরকার হলে এফডিসির কার্যক্রম বন্ধ হবে। তারপরও মাস্তান বা সন্ত্রাসীদের জায়গা এখানে হবে না। দ্রুত বিচারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়, র‍্যাব ও পুলিশ কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি। ’

শাপলা মিডিয়া অফিসে হামলার প্রতিবাদে আয়োজিত এই কর্মসূচিতে এফডিসির পরিচালক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। আরো ছিলেন মিশা সওদাগর, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, আলেকজান্ডার বো, সিমলা ও অঞ্জনা প্রমুখ।  

news24bd.tv/আলী