ঝিনাইদহে ফের বিপুল ভোটে জয়ী হলেন তৃতীয় লিঙ্গের প্রার্থী

তৃতীয় লিঙ্গের শম্পা খাতুন পপি বিজয়ী

ঝিনাইদহে ফের বিপুল ভোটে জয়ী হলেন তৃতীয় লিঙ্গের প্রার্থী

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নে ফের বিপুল ভোটে ১ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে সদস্য নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের শম্পা খাতুন পপি। তিনি হেলিকপ্টার প্রতীক নিয়ে ২ হাজার ১’শ ১ ভোট পেয়েছেন।

বুধবার (৫ ডিসেম্বর) পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ফুলহরি ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করা অপর দুই জনকে বিপুল ভোটে হারিয়েছেন তিনি।  

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে জানা যায়, মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের রুহুল আমিন খন্দকারের ৪র্থ সন্তান শম্পা খাতুন পপি।

প্রেমের সম্পর্কের জের ধরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের আব্দুল আমিন রাসেলের সাথে ২০১৩ সালে বিয়ে হয় তার। প্রথম দিকে রাসেলের পরিবারের পক্ষ থেকে তার সাথে ভালো আচরণ করলেও কিছুদিন পর শুরু হয় মারধর ও নির্যাতন। গত বছর তাকে তালাক দেয় রাসেল। তবুও ফুলহরি থেকে মানুষের সেবা করে আসছিলেন তিনি।
তফসীল ঘোষণা করার পর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ মানুষের কাছে ভোট চাওয়া শুরু করেন তিনি।
 
নির্বাচনে বিজয়ী হওয়ার পর শম্পা খাতুন পপি জানান, আমি এলাকায় দেখেছি জনপ্রতিনিধিরা মানুষকে কত হয়রানি করে। বিভিন্ন ভাতা দেওয়ার জন্য অসহায় মানুষের কাছ থেকে টাকা নেয় তারা। তাদের হাত থেকে মানুষকে রক্ষা করতে আমি ভোটযুদ্ধে অংশ নিয়েছিলাম।

তিনি মনে করেন জনগণ সঠিক সিন্ধান্তই নিয়েছে। মানুষের উপকার করি বলেই তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন আমি তাদের সাথে নিয়ে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাদের দিকে একটু নজর দেয় তবে আমরা মানুষকে ভালোভাবে সেবা করতে পারব।

এর আগে ৩য় ধাপের ইউপি নির্বাচনে কালীগঞ্জের ত্রিলোচনপুর ইউনিয়নে নজরুল ইসলাম ঋতু বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সারাদেশে সাড়া ফেলেছিলেন।

আরও পড়ুন


কানাডার বিভিন্ন প্রদেশে রেকর্ড সংখ্যক ওমিক্রন বৃদ্ধি

news24bd.tv এসএম