সাতক্ষীরায় নির্বাচন পরবর্তি সহিংসতায় গুলিবিদ্ধসহ আহত ১০ 

নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত

সাতক্ষীরায় নির্বাচন পরবর্তি সহিংসতায় গুলিবিদ্ধসহ আহত ১০ 

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খাজরা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম জানান, কর্মী-সমর্থকদের নিয়ে গদাইপুর যাওয়ার পথে পরাজিত প্রার্থী অহিদুল ইসলাম তার আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছোড়ে এবং তার বাড়ির ছাদ থেকে ইটপাটকেল ছোড়ে। সেখানে রাসেল হোসেন, আসাদুল ইসলাম, ওদুদ সরদার, নূরবক্স সরদার, আসলাম কাদির, ফিরোজ হোসেন, সাজিত, শহিদ সরদারসহ ১০ জন গুলিবিদ্ধ হন।

আহতদের আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আসাদুল ইসলাম ও রাসেল হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: হরিণাকুন্ডুতে নৌকার প্রার্থী পেয়েছে ৪২ ভোট

তবে অভিযোগ অস্বীকার করে পরাজিত প্রার্থী অহিদুল ইসলাম জানান,গতকাল রাত থেকে দফায় দফায় চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তার কর্মী সমর্থক আমার বাড়িতে দফায় দফায় হামলা চালায়। সকালে আবারও আমার বাড়িতে হামলা চালায় এবং গেট ভেঙে ঢোকার সময় জীবন বাঁচাতে আমি আমার লাইসেন্সকৃত স্টেইনগান দিয়ে রাবার বুলেট ছুড়তে বাধ্য হয়েছি।

 

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান,পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়োন করা হয়েছে। এলাকার এখন শান্ত রয়েছে।  

news24bd.tv/ কামরুল