নোয়াখালীতে হাসপাতালের ডোবা থেকে রোগীর মরদেহ উদ্ধার
Breaking News
নোয়াখালীতে হাসপাতালের ডোবা থেকে রোগীর মরদেহ উদ্ধার

ডোবা থেকে ভাসমান অবস্থায় রোগীর মরদেহ উদ্ধার

নোয়াখালীতে হাসপাতালের ডোবা থেকে রোগীর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি 

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পিছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ (৪৫) নামের এক রোগীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরআগে হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হয় ওই রোগী।  

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম পলাশ জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাও গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এক ছেলে ও এক মেয়ের জনক তিনি।

নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, মঙ্গলবার সকালে স্টোক করে অসুস্থ হয়ে পড়লে পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১নং ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়।

ভর্তির বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি বেডে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে দিলে ৭টার দিকে হাসপাতালের সামনে ওষুধটি আনতে যান তিনি। ওষুধ নিয়ে ফিরে এসে পলাশকে বেডে পাওয়া যায়নি।

আরও পড়ুন: দাদার লাঠির আঘাতে নাতী খুন

তিনি আরও জানান, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোজখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার দুপুরে কোয়ার্টারে লোকজনের মাধ্যমে জানতে পারেন একটি মরদেহ পাওয়া গেছে। সেখানে গিয়ে তিনি মরদেহটি পলাশের বলে শনাক্ত করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে সেখানে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নিহতের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;