৫৬ ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত নৌকা প্রার্থীর!
৫৬ ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত নৌকা প্রার্থীর!

ফাইল ছবি

৫৬ ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত নৌকা প্রার্থীর!

নিজস্ব প্রতিবেদক

পঞ্চম ধাপে ফরিদপুরের সদরপুরের একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মাত্র ৫৬ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পেয়েছেন  ৩৩০০ ভোট। নৌকার এমন করুণ অবস্থায় চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মাদ রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।  

আরও পড়ুন : টাকার জন্য কলেজে ফরম ফিলাপ করতে পারিনি: শামীম ওসমান

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপে ফরিদপুরের সদরপুর উপজেলার ৯টি ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সদরপুরের চর মানাই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বজলু মাতুব্বর। সন্ধ্যায় ফলাফল ঘোষণা হলে জানানো হয় তিনি মাত্র ৫৬ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মাদ রফিকুল ইসলাম (চশমা) ৩ হাজার ৩০০ ভোট পান। এতে নৌকার প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়।

ওই ইউনিয়নে মোট প্রার্থী ছিলেন ১১ জন। বাকি ৯ জন হলেন কাজী নজরুল ইসলাম (আনারস), মিজানুর রহমান (টেলিফোন), মুকলেচুর রহমান (রজনীগন্ধা), মো. আইয়ুব আলী (ঘোড়া), মো. ছালাম মাতুব্বর (টেবিলফ্যান), মো. বিল্লাল হোসেন (ঢোল), মো. মামুনুর রশীদ (হাতপাখা), সাইদা ইয়াসমীন (অটোরিকশা) ও মো. সাখাওয়াত (মোটরসাইকেল)।

news24bd.tv/আলী

;