বল হাতে মাঠে নামলেন মাশরাফি
বল হাতে মাঠে নামলেন মাশরাফি

সংগৃহীত ছবি

বল হাতে মাঠে নামলেন মাশরাফি

অনলাইন ডেস্ক

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশগ্রহনের মাধ্যমে ক্রিকেটে ফেরার লক্ষ্যে অনুশীলন শুরু করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা।  

বিপিএলে ঢাকা ফ্র্যাঞ্চাইজিতে খেলবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। অবশ্য দীর্ঘদিন ক্রিকেটের বাইরে আছেন  টাইগার পেসার। মাশরাফির মতে সর্বপ্রথম তার বোলিংয়ের ছন্দ ফিরে পেতে হবে।

তিনি বলেন,আমি পুর্ন রানআপ নিয়ে বোলিং করতে পারিনি। শর্ট রানআপ নিয়ে বল করে যাচ্ছি। সুতরাং নিজের বোলিং নিয়ে মন্তব্য করার সময় এখনো আসেনি।

মাশরাফি বলেন,আমি এখন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছি। ফুল রানআপ দিয়ে বল করতে পারব কিনা হয়তো আগামী সপ্তাহে বুঝা যাবে। ফিটনেস ঠিক থাকলে আশা করছি ছন্দ খুঁজে পেতে আমার বেশী সময় লাগবে না। অচিরেই আমি ফুল রানআপ নিয়ে বোলিং করতে পারব। তবে এর সবকিছু নির্ভর করছে পিঠের ব্যাথার অবস্থার উপর।

প্রায় চার মাস পর মাশরাফিকে দেখা গেল বল হাতে। সর্বশেষ সেপ্টেম্বরে তিনি বল হাতে নিয়েছিলেন। ইতোমধ্যে টেস্ট ও টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাশরাফি। তবে এখনো বিদায় জানাননি ওয়ানডে ক্রিকেটকে।  

বর্তমানে রাজনৈতিক মাঠে সময় কাটাচ্ছেন বাংলাদেশ দলের এই সাবেক পেসার। আসন্ন বিপিএলে অংশগ্রহনের মাধ্যমে প্রতিদ্বন্দ্বিতামুল ক্রিকেটে ফিরবেন। তিনি বলেছেন, ৯ জানুয়ারিতে শুরু হতে যাওয়া ৫০ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট বিসিএলেও খেলার প্রস্তাব দেয়া হয়েছে তাকে। কিন্তু পুনর্বাসনে থাকায় সেখানে খেলার বিষয়টি এখনো নিশ্চিত নয়।    
news24bd.tv/আলী