নামাজ পড়তে যাওয়ার সময় বাস চাপায় দুইজনের মৃত্যু
নামাজ পড়তে যাওয়ার সময় বাস চাপায় দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

নামাজ পড়তে যাওয়ার সময় বাস চাপায় দুইজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

যশোরের অভয়নগরে নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে বাসের চাপায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয় আর হাসপাতালে নেওয়ার পথে অন্যজনের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী জেলার পবা উপজেলার বড়গাছি গ্রামের আকরাম মন্ডলের ছেলে আবিদ আলী মন্ডল (৬০) ও একই গ্রামের কুবাদ আলী (৬২)।

বাসে থাকা অন্য যাত্রীরা জানান, রাজশাহী থেকে মোংলায় পিকনিকে গিয়েছিলেন তারা। পিকনিক শেষে রাজশাহীতে ফিরছিলেন। অভয়নগরে রাত ৮টার বাস পৌঁছালে এশার নামাজের জন্য বাসটি থামানো হয়। এ সময় কয়েকজন যাত্রী নামাজ পড়ার উদ্দেশ্যে বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় খুলনাগামী একটি যাত্রীবাহী বাস আবিদ আলী ও কুবাদ আলীকে চাপা দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী রূপসা পরিবহনের (যশোর-ব-১১-০১৯৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

এ ব্যাপার নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, প্রেমবাগ এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে পিকনিকের বাসের দুই যাত্রীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাস চঙ্গুটিয়া বাজার থেকে উদ্ধার করা হয়েছে। চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়েছে।

আরও পড়ুন


যে সহজ আমলে অধিক সওয়াব লাভ করা যায়

news24bd.tv এসএম