শিল্পী সমিতিতে কাঞ্চন-নিপুণ প্যানেল, আছে আরও দুই জনপ্রিয় নায়ক

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ

শিল্পী সমিতিতে কাঞ্চন-নিপুণ প্যানেল, আছে আরও দুই জনপ্রিয় নায়ক

অনলাইন ডেস্ক

বেশ কয়েকদিন থেকেই গুঞ্জন চলছিলো শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়বেন এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ক’দিন বাদে হলেও সেই গুঞ্জনই সত্যি হল। নির্বাচনে প্যানেল হবে কাঞ্চন-নিপুণ নামে। অর্থ্যাৎ সভাপতি পদে লড়বেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে।

নির্বাচনের দাঁড়ানোর বিষয়টি বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন 'বেদের মেয়ে জোসনা' খ্যাত এই অভিনেতা।

ইলিয়াস কাঞ্চন জানান, ইন্ডাস্ট্রি ও শিল্পীদের স্বার্থে সিদ্ধান্ত নিয়েছি। আমি সভাপতি পদে নির্বাচনে যাবো।

কাঞ্চন-নিপুণ প্যানেলে সহ-সভাপতি পদে দেখা যাবে আরও দুই জনপ্রিয় নায়কে।

তারা হলেন- নায়ক রিয়াজ ও ফেরদৌস। এছাড়াও জানা গেছে জয়েন্ট সেক্রেটারি পদে নির্বাচন করবেন এ প্রজন্মের নায়ক সাইমন সাদিক। আরও থাকবেন নায়ক ইমনসহ এ প্রজন্মের অন্য তারকারাও।

ইলিয়াস কাঞ্চন বলেন, '২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবো। আমার সঙ্গে নিপুণ সেক্রেটারি পদে নির্বাচন করবে। এছাড়া রিয়াজ, ফেরদৌস, সাইমম, ইমন থাকবে। তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনও ঠিক হয়নি। তবে আমাদের প্যানেলে থাকবে।

ফাইট ডিরেক্টর, নৃত্যপরিচালক, চিত্র পরিচালক, প্রযোজক ইন্ডাস্ট্রির প্রকৃত কাজের মানুষরাও আমাদের প্যানেলের সমর্থন দিচ্ছেন। তারা মন থেকে চাইছেন আমি নির্বাচন করি। এটাই আমাকে শক্তি যুগাচ্ছে। শিল্পীদের জন্য কিছু করতে চাই। '

ক্ষমতায় এলে নিয়মিত সিনেমার ব্যবস্থা করে শিল্পীদের কর্মসংস্থান বাড়াবেন বলে পরিকল্পনা নিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

এদিকে জানা গেছে কাঞ্চন-নিপুণ প্যানেলের বিপরীতে আরেকটি প্যানেলের নেতৃত্ব দেবেন গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

আরও পড়ুন


পুলিশের গাড়িতে ঢিল ছুড়লো যুবক, অতঃপর...

news24bd.tv এসএম