শূন্য ভোট পেলেন চেয়ারম্যান প্রার্থী, পরিবারের ভোট গেল কোথায়?
শূন্য ভোট পেলেন চেয়ারম্যান প্রার্থী, পরিবারের ভোট গেল কোথায়?

ঘোড়া প্রতীকের প্রার্থী খলিলুর রহমান

শূন্য ভোট পেলেন চেয়ারম্যান প্রার্থী, পরিবারের ভোট গেল কোথায়?

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছিলেন। তবে তিনি একটি ভোটও পাননি। অপর প্রার্থী আওয়ামী লীগ থেকে আবদুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

নৌকার প্রার্থীর একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের খলিলুর রহমান।

একটি ভোটও না পাওয়ায় অবাক এলাকাবাসী। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে। অনেকেই মজার ছলেই বলছেন, নিজ কেন্দ্রে নিজের, স্ত্রী-সন্তান এবং আত্মীয়-স্বজনের ভোট গেলে কোথায়? কেউ কি তাকে ভোট দেয়নি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক বিষয়টি নিশ্চি৭ত করে জানান, উপজেলার দুর্গম চরাঞ্চল মনসুরনগর। কেন্দ্রগুলো অনেক দুর্গম অঞ্চলে হওয়ায় ভোটের ফলাফল আসতে দেরি হয়েছে।

প্রাপ্ত ৯টি কেন্দ্রের সবগুলোর ফলাফলে নৌকা প্রতীকে আবদুর রাজ্জাক রাজমহর ভোট পেয়েছেন। তিনি পেয়েছেন ১৩ হাজার ১৬ ভোট। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাক্সে কোনো ভোট পড়েনি।

এ বিষয়ে জানতে চাইলে ভোট না পাওয়া স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান বলেন, প্রতীক বরাদ্দের পর আমি নির্বাচন থেকে সরে আসি। এ কারণে আমি ভোটকেন্দ্রেও যাইনি। তবে আমার পরিবার ও আত্মীয়-স্বজন অনেকেই মাজনাবাড়ি উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন। অনেকেই আমার ঘোড়া প্রতীকে ভোট দিয়েছেন বলে আমাকে জানিয়েছেন। তারপরও আমার প্রতীকে কী করে শূন্য ভোট হলো, সেটা বুঝতে পারলাম না।

আরও পড়ুন


যমজ দুই শিশুকে বের করে দিল হাসপাতাল, পথেই এক শিশুর মৃত্যু!

news24bd.tv এসএম