পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো সেই মাসুদ গ্রেপ্তার
পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো সেই মাসুদ গ্রেপ্তার

গ্রেপ্তার মাসুদ

পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো সেই মাসুদ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হাতকড়াসহ পালানো মাসুদ খান নামে এক আসামিকে ৭ দিন পর গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) বরিশাল নগরীর আমতলা মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় মাসুদের অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

হাতকড়াসহ পালানোর ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে। পালানোর পর হাতকড়া খুলে বাড়ির পুকুরে ফেলে দেয়। এরপর সেই পুকুরের পানি সেচে হাতকড়া উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি চুরির ঘটনায় গণধোলাইয়ের শিকার হয় মাসুদ খান। তাকে আহত অবস্থায় ৩০ ডিসেম্বর সন্ধ্যায় শেবাচিম হাসপাতালে ভর্তি করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। চিকিৎসাধীন অবস্থায় মাসুদ হাতকড়াসহ পালিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নিজাম মাহমুদ ফকির বাদী হয়ে মামলা করেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে মাসুদকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম জানান, গ্রেপ্তারের করা আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন


এবার মিথিলাকে দেখা যাবে যৌনপল্লীর গল্পে নির্মিত সিরিজে

news24bd.tv এসএম