কী করছেন শুভশ্রী, গোপনে ভিডিও ধারণ করলেন রাজ (ভিডিও)
কী করছেন শুভশ্রী, গোপনে ভিডিও ধারণ করলেন রাজ (ভিডিও)

রাজ-শুভশ্রী

কী করছেন শুভশ্রী, গোপনে ভিডিও ধারণ করলেন রাজ (ভিডিও)

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তী দুজনেই করোনাভাইরাসে আক্রান্ত। বর্তমানে তারা দুজনেই বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাজ চক্রবর্তী নিজেই একটি ভিডিও পোস্ট করে তাদের অনুরাগীদের জানিয়েছেন কীভাবে চলছে তাদের আইসোলেশনের দিনগুলো।  

ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে মোমবাতি জ্বালিয়ে শুভশ্রী মনোনিবেশ করেছেন ধ্যানে।

রাজ লিখেছেন, কোয়ারেন্টিনে যোগব্যায়ামে মনোনিবেশ করেছেন নায়িকা।

টুইটবার্তায় পরিচালক-বিধায়ক রাজচক্রবর্তী লেখেন, “আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আপনারা সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন। ”

শারীরিক অবস্থা সম্পর্কে রাজ জানান, 'আমার ও শুভশ্রীর দুজনেরই নাক বন্ধ। ঠান্ডা লেগে আছে। শরীর হাত পা ব্যথা। আমি ও শুভশ্রী একটা ঘরে আছি, ইউভান ওর নানীর সঙ্গে আলাদা ঘরে রয়েছে আর মা একটা আলাদা ঘরে আছে। ছেলেকে দেখতে পাচ্ছি না বলে খুবই মনখারাপ করছে। '

এছাড়াও টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন বেশ কিছু তারকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা পার্নো মিত্র, কবি শ্রীজাত প্রত্যেকেই করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে। মৃদু উপসর্গ নিয়ে কোভিড ১৯ পজিটিভ জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি, রুদ্রনীল, পরমব্রত।

আরও পড়ুন


রাজধানীর গ্রিন রোডের আরএস টাওয়ারে আগুন

news24bd.tv এসএম