১২ বছর পালিয়ে থাকা মাদক মামলাও আসামি আটক
১২ বছর পালিয়ে থাকা মাদক মামলাও আসামি আটক

প্রতীকী ছবি

১২ বছর পালিয়ে থাকা মাদক মামলাও আসামি আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ১২ বছর পালিয়ে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি আজহার আলী আপেল (৪১) তার ৬ জন সহযোগিসহ গাঁজা ও ইয়াবা নিয়ে র‌্যাবের হাতে আটক হয়েছে।  

আটককৃত আজহার আলী আপেল হচ্ছে- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা অনুষদের সাবেক পরিচালক মৃত আবেদ আলীর ছেলে। আজ শুক্রবার সকালে তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার জালমাছারী এলাকা থেকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ি সকাল ৭টার দিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তার ৬ সহযোগি জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর মহাজনপাড়া থেকে আটক করেন।

তারা হলো- মো. জাহির (৩৫), মো. রানাউল হক (৩১), মাসুদ রানা ওরফে ইয়াসিন (৪২), শাহরিয়ার নাজিম জয় (২২), রাজশহীর বোয়ালিয়া থানার শিরইল মঠপুকুর এলাকার আসিফ আলী ওরফে নিশান (২৬) ও সাদমান শাকিব আলীকে (২০) ।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী।

তিনি জানান, মাদক মামলায় ১২ বছর পালিয়ে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি আজহার আলী আপেলের স্ত্রী তাজনুভা তাজরিন অভির অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত আপেলকে আজ শুক্রবার ভোরে আটক করা হয়।

আরও পড়ুন: বিগ বসে বাঙালি অভিনেত্রীর কাণ্ড ভাইরাল (ভিডিও)

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার অপর ৬ সহযোগিকে গাঁজা ও ইয়াবাসহ আটক করা হয়। এরপর বেরিয়ে আসে আপেলের ভয়াবহ মাদকের কাহিনী।

ধন্যাঢ্য পরিবারের আপেল র‌্যাবকে জানায়, মাসে প্রায় এক লাখ টাকা মাদকের পেছনে সে ব্যয় করতো এবং তার ৬ সহযোগী তাকে গাঁজা ও ইয়াবা সরবরাহ করতো।

২০০৯ সালে রাজশাহীর বোয়ালিয়া থানায় আপেলের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হলে সে দীর্ঘদিন দেশে ও বিদেশে পালিয়ে ছিল বলেও জানায় র‌্যাব।

news24bd.tv/ কামরুল