নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে: আইভী
নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে: আইভী

ফাইল ছবি

নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে: আইভী

অনলাইন ডেস্ক

নৌকাকে স্বাধীনতা, উন্নয়ন এবং অগ্রযাত্রার মার্কা আখ্যায়িত করে এই প্রতীককে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, নৌকা মার্কা মানেই স্বাধীনতা, নৌকা মার্কা মানেই উন্নয়ন। নিশ্চিন্তে নৌকায় ভোট দিন। কারণ নৌকা বিজয়ী হলে ব্যাপক উন্নয়ন হবে।

শুক্রবার (৭ জানুয়ারি) নাসিক ১১ নং ওয়ার্ডের তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আইভী বলেন, আমার বিশ্বাস ভোটাররা আমাকেই বেছে নেবে। কারণ আমি অন্যায় করি না, অত্যাচার করি না। চাঁদাবাজিও করি না।  

তিনি বলেন, প্রতিদিনই ভোটারদের চাহিদা বাড়ছে। নতুন নতুন এলাকায় যাচ্ছি তাদের চাহিদা শুনছি। তাদের চাহিদা পূরণ করাই আমার টার্গেট। যত রটে তত ঘটে না। নারায়ণগঞ্জের রাজনীতির যে ধারাবাহিকতা, এখানে অনেক অপপ্রচার চালানো হয়, প্রোপাগান্ডা রটানো হয়। কিন্তু অবশেষে সব ভোট সুন্দর হয় পরিবেশ সুষ্ঠু থাকে। আমি আশা করি এখানেও তাই থাকবে।

আরও পড়ুন:


ইউপি নির্বাচন: সাভারে জামানত হারাচ্ছেন ২৭ চেয়ারম্যান প্রার্থী

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

করোনায় আক্রান্ত মহেশ বাবুু 


তিনি আরও বলেন, এখানে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আমি কোন ট্যাক্স বাড়াইনি। আমি অনেককে বলেছি ট্যাক্সের কাগজটা নিয়ে আসেন। আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে কী এই দুই তিন বছরে আমাকে কী কেউ অভিযোগ করত না। এখন কেন এটা ব্যাপক ভাবে প্রচারণা করা হচ্ছে। আমার যে ক্ষমতা বিধি মোতাবেক পনেরো পার্সেন্ট মওকুফ করা, কেউ আসলে আমি সেঙ্গে সঙ্গে মওকুফ করে দেই।

news24bd.tv/ নাজিম