জনগণের ঘৃণাই ইউপি নির্বাচনে আ.লীগের ভরাডুবির কারণ: হাফিজ
জনগণের ঘৃণাই ইউপি নির্বাচনে আ.লীগের ভরাডুবির কারণ: হাফিজ

ফাইল ছবি

জনগণের ঘৃণাই ইউপি নির্বাচনে আ.লীগের ভরাডুবির কারণ: হাফিজ

অনলাইন ডেস্ক

বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হচ্ছে। নৌকা প্রতীকের প্রার্থীরা গো হারা হারছেন। স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীরা জিতছেন। এত কারচুপির পরও তারা জিততে পারছে না।

কারণ জনগণ তাদের ঘৃণা করে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘ফেলানী হত্যা দিবস’ উপলক্ষে লেবার পার্টি এ আলোচনা সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ আগামী দিনে আর রাতের ভোট করতে পারবে না। বিশ্বের পরাশক্তির দৃষ্টি আকর্ষিত হয়েছে, একের পর এক নিষেধাজ্ঞা আরোপ হচ্ছে। আরও অনেক নিষেধাজ্ঞা আসবে। তবে এমন নিষেধাজ্ঞা আমাদের জন্য লজ্জার। ’

তিনি বলেন, এই সরকারের আয়ু বেশি দিন আর নেই। এখন অনেক বেশি লোক রাজপথে নামছেন, সাধারণ মানুষও আসছেন। খুব শিগগির পরিবর্তন আসবে। সরকার পরিবর্তনে আমি টানেলের শেষপ্রান্ত দেখতে পাচ্ছি।

আরও পড়ুন:


ইউপি নির্বাচন: সাভারে জামানত হারাচ্ছেন ২৭ চেয়ারম্যান প্রার্থী

সোহেল রানার শারীরিক অবস্থার উন্নতি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

করোনায় আক্রান্ত মহেশ বাবুু 


লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক অর্পণা রায় দাস, লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ফারুক রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নাজিম