পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার নবনির্বাচিত চেয়ারম্যানসহ ছয়জন
পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার নবনির্বাচিত চেয়ারম্যানসহ ছয়জন

পুলিশের হাতে গ্রেপ্তাররা।

পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার নবনির্বাচিত চেয়ারম্যানসহ ছয়জন

অনলাইন ডেস্ক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওহিদুল ইসলামসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় পাল্টা পাল্টি মামলা দায়েরর পর এ গ্রেপ্তারের ঘটনা ঘটল।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

ঘটনার বিবরণে প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, বুধবার (৫ জানুয়ারি) শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হবার পর আশাশুনির খাজরা ইউনিয়নে বৃহস্পতিবার সকালে বিজয়ী প্রার্থী শাহনেওয়াজ ডালিমের কর্মী-সমর্থকরা অহিদুলের বাড়িসহ তার কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা চালায়।

গেট ভেঙে তারা অহিদুলের বাড়িতে ঢোকার চেষ্টা করে। এ সময় ‘জীবন বাঁচাতে’ অহিদুল তার বাড়ির ছাদের ওপর থেকে লাইসেন্সকৃত শর্টাগান দিয়ে ১৭ রাউন্ড রাবার বুলেট ছোড়েন। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে কয়েকজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হন।

এ সময় অহিদুলের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একটি শর্টগান ও গুলিসহ অহিদুলকে গ্রেপ্তার করেন।

পরে পুলিশ নবনির্বাচিত চেয়ারম্যান ডালিম ও তার কর্মী-সমর্থকরা অনাধিকারভাবে অহিদুলের বাড়িতে প্রবেশের চেষ্টা ও খুন জখমের হুমকির অভিযোগে তাকেও গ্রেপ্তার করেন।

এ ঘটনায় আশাশুনি- দেবহাটা সার্কেলর সহকারী পুলিশ সুপার জামিল আহমেদ জানান, এ ঘটনায় নব নির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অহিদুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন: 

তাড়াশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পেল বসুন্ধরার কম্বল

news24bd.tv/তৌহিদ