মুরাদের স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে পুলিশ!
মুরাদের স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে পুলিশ!

ফাইল ছবি

মুরাদের স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে পুলিশ!

অনলাইন ডেস্ক

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ উঠেছে। তার স্ত্রী ডা. জাহানারা এহসান বৃহস্পতিবার বিকেলে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বাঁচার আকুতি জানালে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সদস্য। ওই সময় ডা. জাহানারাকে কাঁদতে দেখলেও মুরাদকে বাসায় পাননি পুলিশ।

এরপর থেকে মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তার বিষয়ে সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ।

স্ত্রীকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডি থানায় একটি জিডি করেন মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা।

আরও পড়ুন: সুবাহ-ইলিয়াসের নতুন ভিডিও ভাইরাল!

এ অভিযোগের পর থেকে জাহানারা এহসানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে পুলিশ।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী জানান, ‘তিনি কোনো সমস্যা বোধ করলে যেন সঙ্গে সঙ্গে তাকে সাপোর্ট দেওয়া যায়, পুলিশের পক্ষ থেকে সে প্রস্তুতিও রাখা হয়েছে। উনি কোনো ধরনের সমস্যা বোধ করলে বা নিজেকে নিরাপত্তাহীন মনে করলে আমাদের জানাবেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব’।

জিডির কপিতে বাদী জাহানারা এহসান অভিযোগ করেন, ‘সাম্প্রতিক সময়ে তিনি (ডা. মুরাদ) কারণে অকারণে আমাকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালাগালসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করিয়া আসিতেছে এবং হত্যার হুমকি প্রদান করিয়া আসিতেছে। আজ ০৬-০১-২০২২ তারিখ সময় অনুমান ০২:৪৫ ঘটিকার দিকে পূর্বের ন্যায় আমাকে এবং আমার সন্তানদের গালাগাল করে এবং মারধর করার জন্য উদ্ধত হইলে আমি ৯৯৯-এ কল করিলে ধানমন্ডি থানা পুলিশ বাসার ঠিকানায় পৌঁছালে বিবাদী বাসা হইতে বাহির হইয়া যায়। আমি এমতাবস্থায় নিরাপত্তাহীনতায় আছি। বিবাদী আমাকে এবং আমার সন্তানদের যেকোনো সময়ে ক্ষতি সাধন করিতে পারে। ’

news24bd.tv/ কামরুল