বিয়ের কথা বলেও কথা রাখেননি সালমান খান!

ফাইল ছবি

বিয়ের কথা বলেও কথা রাখেননি সালমান খান!

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ সদ্য বিয়ে করছেন  ভিকি কৌশলকে। ক্যাটের বিয়ের সময়েও আলোচনায় ছিলো বলিউড ব্যাচেলর সাল্লুকে নিয়ে। তবে এত কিছু ছাপিয়ে এবার আলোচনায় আবার সালমান খান। তাও আবার প্রেমিকা নিয়ে! পাকিস্তানের সুমি আলী এবার বোমা ফাটালেন সালমানের সাথে তার প্রেম নিয়ে।

জানিয়েছেন  কিভাবে সালমানের প্রেমে মত্ত হয়ে পাকিস্তান ছেড়ে ভারতে চলে এসেছিলেন।

বলিউড অভিনেত্রী সুমি আলীর সঙ্গে সালমানের প্রেম দীর্ঘদিন স্থায়ী ছিল।   দুজনের বিয়ে করার কথাও ছিল। সুমি সালমানকে বিয়ের প্রস্তাব করেছিলেন।

 বিয়ের প্রস্তাবে সালমান কী বলেছিলেন কয়েক যুগ পর সেটি স্মরণ করিয়ে দিয়েছেন এ নায়িকা।

বৃহস্পতিবার বলিউড লাইফের এক প্রতিবেদনে বলছে, সালমান-সুমি ১৯৯১ সালে প্রেমের সম্পর্কে জড়ান।  সেই থেকে তারা টানা ৮ বছর প্রেম করেন। সালমানের ‘মেইনে পিয়ার কিয়া’ চলচ্চিত্রটি দেখার পর তার প্রেমে পড়ে যান সুমি। প্রেমের টানে পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সুমি। তখন বয়স ছিল মাত্র ১৬ বছর।

এক সাক্ষাৎকারে সুমি বলেন, আমি ছোট্ট একটা স্যুটকেস হাতে নিয়ে মাকে বললাম- আমি ভারত চলে যাচ্ছি সালমানকে বিয়ে করতে। এর পর মুম্বাই চলে আসি।

সালমানের সঙ্গে একটি ট্যুরে নেপাল যাওয়ার সময় দুজন পাশাপাশি সিটে বসে ছিলাম। একপর্যায়ে সালমানকে আমি বললাম-আমি দেশ ছেড়ে চলে এসেছি তোমায় বিয়ে করতে। তার উত্তর শুনে আমার চোখ ছানাবড়া।

সালমান আমার প্রস্তাবের জবাবে বললেন, আমার মেয়েবন্ধু আছে। এর পরও আমি তার পিছু ছাড়িনি। আমার বয়স যখন ১৭, তখন সালমানের সঙ্গে আমার সম্পর্ক হয়। সালমান আমাকে বলেন, আমি তোমায় ভালোবাসি।

প্রসঙ্গত, সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান সুমি। সেখানে নতুন করে উচ্চশিক্ষা শুরু করেন। এর পর লেখিকা, সমাজকর্মী হিসাবে নিজের পরিচয় করে তুলেছেন প্রাক্তন অভিনেত্রী।

news24bd.tv/আলী