বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেল কাপাসিয়ার দুস্থ-দরিদ্ররা
বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেল কাপাসিয়ার দুস্থ-দরিদ্ররা

বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কন্ঠ শুভসংঘ ও খিরাটী সেবা সংঘের আয়োজনে দুস্থ-দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

বসুন্ধরা গ্রুপের শীতবস্ত্র পেল কাপাসিয়ার দুস্থ-দরিদ্ররা

অনলাইন ডেস্ক

গাজীপুরেরকাপাসিয়া উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কন্ঠ শুভসংঘ ও খিরাটী সেবা সংঘের আয়োজনে ঘাগটিয়া ইউনিয়নের খিরাটী গ্রামে দুস্থ-দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে কাপাসিয়া উপজেলার ড.এম.এ.হাসান মডেল হাইস্কুল মাঠে কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ। খিরাটী গ্রামের ৫০০ জন শীতার্তের হাতে কম্বল তুলে দেওয়া হয়।  

এতে মো. আপেল মাহমুদের সঞ্চালনায় খিরাটী সেবা সংঘের আহ্বায়ক ফরহাদ হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমদ সেলিম, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমাজসেবা বিষয়ক সম্পাদক ডা. মোজাম্মেল হক পিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তারেক হোসেন রিপন, খিরাটী সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মো. আব্দুর রাজ্জাক, ড. এম.এ.হাসান মডেল হাইস্কুলের সহসভাপতি মো. মনিরুল হক চাঁন মিয়া, ড. এম.এ.হাসান মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মো. নাজমুল হাসান, মো. শফিকুল ইসলাম, মো. মোস্তফা কামাল, সাদ্দাম হোসেন।

ঘাগটিয়া ইউনিয়ন কালের কণ্ঠ শুভসংঘের আহ্বায়ক আশিকুল ইসলাম আশিক, সাব্বির আহমেদ, এ এইচ সবুজ, খিরাটী সেবা সংঘের সদস্য মোস্তফা কামাল, মো. সাদ্দাম হোসেনসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে ভার্চুয়ালি বক্তব্য দেন- কাপাসিয়ার সাংসদ বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি। তিনি বলেন, আমাদের সরকার সব সময়ই মানুষের কল্যাণের জন্য কাজ করে।

এদিকে তীব্র শীতে কম্বল পেয়ে বসুন্ধরা গ্রুপের জন্য খুশিতে দোয়া করেন তারা।

খিরাটী সেবা সংঘের আহ্বায়ক ফরহাদ হোসেন মোল্লা জানান, আমাদের সকল কার্যক্রম মূলত এলাকার অসহায় ও দুস্থ মানুষদের জন্য। আর বসুন্ধরা গ্রুপের অর্থায়নে গরীব ও দুস্থদের মাঝে কম্বল দেওয়ায় সেবা সংঘের পক্ষ থেকে আমি তাদেরকে সাধুবাধ জানাই। এরকম ভালো কাজের সাথে আমরা সব সময় পাশে আছি।

তিনি আরো বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে দুস্থদের মাঝে কম্বল বিতরণ করতে পেরে আমি খুবই আনন্দিত।

আরও পড়ুন: 

তাড়াশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পেল বসুন্ধরার কম্বল

news24bd.tv/তৌহিদ