পুলিশ ভ্যান থেকে পালালো হাতকড়া পরা কয়েদি (ভিডিও)
পুলিশ ভ্যান থেকে পালালো হাতকড়া পরা কয়েদি (ভিডিও)

সংগৃহীত ছবি

পুলিশ ভ্যান থেকে পালালো হাতকড়া পরা কয়েদি (ভিডিও)

অনলাইন ডেস্ক

কারাগার কিংবা পুলিশ ভ্যান থেকে কয়েদি পালানোর দৃশ্য দেখা যায় সিনেমায়। কিন্তু এবার বাস্তবেই চলন্ত পুলিশ ভ্যান থেকে হাতকড়া পরা অবস্থায় আসামী পালালো। ঘটনার ভিডিও ইতোমধ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ব্রাজিলের আলাগোয়া নোভার পারাইবা এলাকায় এই ঘটনা ঘটেছে। সিসিটিভি ধারণ করা ওই ঘটনার ভিডিও শেয়ার করেছে ভাইরালহগ নামে একটি ইউটিউব চ্যানেল।  ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, চলন্ত পুলিশ ভ্যান থেকে কয়েদি পালিয়েছে।

ওই কয়েদি পুলিশ ভ্যানের পেছনের দরজা খুলে পালাতে সক্ষম হন। তিনি মাথা নিচু করে রাস্তায় মাঝখানে লাফ দেন। এরপর দৌঁড়ে পালিয়ে যান।  তবে রিয়ারভিউ আয়নায় চালক বিষয়টি একদম লক্ষ্য না করে পুলিশ ভ্যান চালিয়ে চলে যান। পুলিশ স্টেশনে পৌঁছে ভ্যানের ভেতর কয়েদিকে না পেয়ে তারা পালানোর বিষয়টি টের পান।  

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কয়েদি ধরা পড়েনি। ওই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।  

আরও পড়ুন: 

তাড়াশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পেল বসুন্ধরার কম্বল

এদিকে, ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়। হাতকড়া অবস্থায় ওই কয়েদি যেভাবে পালালেন তা দেখে নেটিজেনরা তাজ্জব বনে গেছেন।  একজন প্রশ্ন তুলেছেন, তারা (পুলিশ) কী আসলেই ওই কয়েদিকে ভ্যানের পেছনে হাতকড়া পরা অবস্থায় রেখেছিলেন।  

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 
 

news24bd.tv/আলী