কোনো ওয়াদা ভঙ্গ করিনি : আইভী
কোনো ওয়াদা ভঙ্গ করিনি : আইভী

কোনো ওয়াদা ভঙ্গ করিনি : আইভী

অনলাইন ডেস্ক

আমি কোনো ওয়াদা ভঙ্গ করিনি। কোনো অন্যায়, অত্যাচার, জুলুম ও চাঁদাবাজি করি না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেণ, ভোটাররা আমাকে বেছে নেবেন। কোনো শঙ্কা ও কোনো ভয় না পেয়ে মানুষ আমাকে ভোট দেবেন।

ইনশাআল্লাহ, নৌকার বিজয় হলে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হবে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ১০টায় ১১ নং ওয়ার্ডে প্রচারণা চালানোর সময় সাংবাদিকদের এসব কথা বলেন আইভী। এ সময় ওয়ার্ডের এম সার্কাস রোড থেকে শুরু করে ওয়াটার ওয়ার্কার্স রোড (পানির কল), হাজীগঞ্জ, তল্লা, খানপুর এলাকায় গণসংযোগ করেন তিনি।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন না জানিয়ে আইভী বলেন, নিয়ম অনুযায়ী তিনটি ওয়ার্ড মিলিয়ে একটা মাইক দিয়েছে। আর সকালে কোনো মাইক চলে না। এ বিষয়ে পাল্টাপাল্টি অভিযোগ করে কোনো লাভ নেই। নারায়ণগঞ্জের জনতা আমার পাশে আছে। নৌকার বিজয় হবে, এ জন্য উনি (তৈমূর আলম) দিশেহারা হয়ে অনেক কিছু বলছেন। সুতরাং তার অভিযোগগুলো সঠিক না।

আরও পড়ুন: 

তাড়াশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পেল বসুন্ধরার কম্বল

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলাবিষয়ক সম্পাদক মরিয়ম খন্দকার, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হিমাংশু সাহা, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সেলিম আহমেদ হেনা, সাইফুল ইসলাম, মিনয়োরা বেগম প্রমুখ।

news24bd.tv/আলী