জেলে থাকা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তদের আগুন

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে আগুন

জেলে থাকা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তদের আগুন

অনলাইন ডেস্ক

নওগাঁর পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের পুলিশের কাছে আটক থাকা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের গ্রামের বাড়ি কমলাবাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৭ জানুয়ারি) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম।

স্থানীয়রা জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারজানার বাড়িতে হঠাৎ আগুন দেখে পাই। ভোটের কারণে গ্রামে কোন পুরুষ মানুষও ছিল না।

আমরা মহিলা মানুষ কিভাবে এই আগুন নেভাবো। তারপরও অনেক চেষ্টা করে কিছুটা আগুন নেভানো গেছে। এরপর ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নেভাতে চেষ্টা করছে। কিন্তু এরইমধ্য আগুনে বাড়ির অনেক কিছু পুড়ে গেছে।

চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের মেয়ের জামাই আতিকুর রহমান রাসেল জানান, আমার শ্বশুর-শাশুড়ি দুজনেই জেলে আছে। আমি আর আমার স্ত্রী দুজনেই নওগাঁ শহরে থাকি, এজন্য বাড়িতে কেউ নেই। এই সুযোগে রাকে কে বা কারা আগুন লাগিয়েছে। এখন আগুন নেভানোর মানুষ ওই গ্রামে নেই। পরে ফায়ার ফার্ভিস এর লোকেরা এসে আগুন নিভিয়েছে।

পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছি। বাড়ির অনেক আসবাসপত্র পুড়ে গেছে। মনে হচ্ছে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম বলেন, আগুন লাগার ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে।

উল্লেখ্য, পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধবার সন্ধ্যায় নির্বাচনি সহিংসতার ঘটনায় পুলিশের করা মামলায় বুধবার রাতে ফারহানা পারভীন তার স্বামী মতিউর রহমানসহ ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ফারজানাকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও আড়াই হাজার মানুষকে আসামি করা হয়েছে। এ ঘটনায় ঘোষনগর ইউনিয়নসহ উপজেলার ৪টি ইউনিয়ন এর ফলাফল স্থগিত করেছে উপজেলা নির্বাচন অফিস।

আরও পড়ুন


রাজধানীর কাপ্তান বাজারে ভয়াবহ আগুন, একজনের মৃত্যু

news24bd.tv এসএম