এবার করোনায় আক্রান্ত শ্রীলেখা মিত্র
এবার করোনায় আক্রান্ত শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র

এবার করোনায় আক্রান্ত শ্রীলেখা মিত্র

অনলাইন ডেস্ক

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রও এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ কথা জানান তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে করোনা পরীক্ষা করান শ্রীলেখা। শুক্রবার (৭ জানুয়ারি) রাতে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

স্ট্যাটাসে শ্রীলেখা জানান, আগে তার মাথা ব্যথা ও জ্বরের মতো করোনার উপসর্গ থাকলেও এখন মাথা ও কান ভার হয়ে আছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে অভিনেত্রীর করোনা আক্রান্তের খবর নিশ্চিত করে।

অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বরাত দিয়ে গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, চিকিৎসা ব্যবস্থা মতে আজ থেকে তার হোমআইসোলেশন শুরু হয়েছে। এ কয়েক দিন টানা প্যারাসিটামল খেয়েছেন তিনি। চিকিৎসকের শরণাপন্ন হচ্ছেন তিনি।

তিনি ফেসবুক লাইভে এসে প্রশ্ন করেন- আচ্ছা কোন অ্যাঙ্গেলে আমাকে কোভিড পজিটিভ বলে মনে হচ্ছে? আমি তো সেরে উঠেছি। আমি কাল কত সুন্দর করে গান গাইলাম। আমাকে যারপরনাই অপমান করার চেষ্টা করা হল। আমি অপমানিত হলাম না। উলটে স্ক্রিনশট করলাম। আমি কেন কোভিড পজিটিভ হলাম। আমি ভয় পাচ্ছি না কিন্তু। আমার আড্ডা মারার মুড হচ্ছে। আমি কী করব এখন বুঝতে পারছি না। তাই দুম করে লাইভ করলাম।

শ্রীলেখা ছাড়াও কলকাতার একের পর এক তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। করোনা আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী। এই অভিনেতা জানান, তিনি ও তার পরিবারের সবাই করোনা আক্রান্ত।

এছাড়াও করোনা আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলি, রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রেশমি সেন, মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র ও দেবের মতো তারকারা।

আরও পড়ুন


ঝিনাইদহে আপত্তিকর অবস্থায় টিকটক মডেলসহ গ্রেপ্তার ৩, অতঃপর...

news24bd.tv এসএম

;