এবার একই প্যানেলে জায়েদ খান-মৌসুমী
এবার একই প্যানেলে জায়েদ খান-মৌসুমী

জায়েদ খান-মৌসুমী

এবার একই প্যানেলে জায়েদ খান-মৌসুমী

অনলাইন ডেস্ক

চলচ্চিত্র পাড়ায় এখন সর্বত্রই শিল্পী সমিতির নির্বাচন নিয়েই আলোচনা। শিল্পীদের মধ্যেই এই নির্বাচন নিয়ে ব্যাপক আগ্রহ উদ্দিপনা রয়েছে। এবার এই নির্বাচনে একের পর এক চমক আসছে।

প্রথমে চমক ছিল নন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এবার জানা গেলে জায়েদ খানের প্যানেলে চমক রয়েছে মৌসুমী। যদিও গতবারের নির্বাচনে দুজনের সম্পর্ক ছিল দা-কুমড়ো। তবে দু’বছর পরে ঠিক ভিন্ন চিত্র।

নাম প্রকাশ না করার শর্তে শুক্রবার রাতে একজন জানান, মিশা-জায়েদ খানের প্যানেলে নির্বাচন করছেন চিত্রনায়িকা মৌসুমী। তবে তাকে কোন পদ দেওয়া হবে তা নিয়ে মোটেও কোন বিতর্ক নেই। তিনি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করতে যাচ্ছেন।  

শুক্রবার বিকেলে রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এখানে জায়েদ খানের সঙ্গে মৌসুমীকে দেখা গেছে বিভিন্ন আলাপচারিতায়। পরে সাংবাদিকদের সাথে আলাপকালেও জায়েদ খান বলেন, 'আমাদের প্যানেলে চমক থাকছে। তাৎক্ষণিকভাবেই চমক হিসেবে চিত্রনায়িকা সিমলাকে হাজির করালেও বললেন আসল চমক পরে দেব। ' 

এদিকে মৌসুমীর নাম শুনে অনেকেই অবাক হয়েছেন। কারণ ওমর সানী ও জায়েদ খানের দ্বন্দ্ব অনলাইন মাধ্যমে ব্যাপক আলোচিত একটি বিষয়। তবে সম্প্রতি একটি ছবির শুটিংয়ে জায়েদ খান, মৌসুমী ও ওমর সানীকে একত্রে দেখা যায়।

আরও পড়ুন


টালিউডে করোনার হানা, এবার সপরিবার আক্রান্ত ঋতুপর্ণা

news24bd.tv এসএম

;