লিভ ইন ছেড়ে এবার সাতপাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী
লিভ ইন ছেড়ে এবার সাতপাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী

ফারহান-শিবানী

লিভ ইন ছেড়ে এবার সাতপাকে বাঁধা পড়ছেন ফারহান-শিবানী

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা ফারহান আখতার এবং শিবানী দান্দেকার অনেক দিন থেকেই আছেন লিভ ইন সম্পর্কে। প্রায়ই তাদের বিয়ে নিয়ে গুঞ্জন উঠে বলি পাড়ায়। তবে এবার নাকি সত্যিই লিভ ইন ছেড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ফারহান-শিবানী। চলতি বছরের মার্চেই নাকি বিয়ে করতে চলেছেন দুজনে।

ফারহানের প্রেমিকা শিবানী দান্দেকার টেলিভিশনের সঞ্চালক, ভিজে ও মডেল হিসেবেই পরিচিত। তবে তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে অভিনয় জগতে অনেক প্রশংসা কুড়িয়েছেন।

আগেও সম্পর্ক ছিল শিবানীর। দিনো মোরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। তবে তা ভেঙে যাওয়ার পর ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় তার। অন্যদিকে ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে আঁকড়ে ধরেন ফারহান। আপাতত লিভ ইন করেন দুজনে। এ বছরের ফেব্রুয়ারিতেই তাঁদের সম্পর্ক চারটি বসন্ত পার করে ফেলবে।

দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত তাই ডেস্টিনেশন ওয়েডিংয়ের দিকে যাচ্ছেন না তারা দুজন। সব দিক ভাবনাচিন্তা করে মুম্বাইয়েই বিয়ের অনুষ্ঠান সারার কথা।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিতর তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। একাধিক বলি তারকার শরীরেই হানা দিয়েছে কোভিড। সে কারণেই কাউকে আমন্ত্রিতর তালিকায় রাখছেন না ফারহান ও শিবানী। তবে এত গুঞ্জন শোনা গেলেও বলিউডের লাভ বার্ডস এ বিষয়ে এখনও একটি শব্দও খরচ করেননি।

আরও পড়ুন


এবার একই প্যানেলে জায়েদ খান-মৌসুমী

news24bd.tv এসএম

;