অপুর সঙ্গে ঘনিষ্ঠ নায়ক জয়, একই জামার ভেতরে দুজন!
অপুর সঙ্গে ঘনিষ্ঠ নায়ক জয়, একই জামার ভেতরে দুজন!

জয়-অপু

অপুর সঙ্গে ঘনিষ্ঠ নায়ক জয়, একই জামার ভেতরে দুজন!

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক সময় প্রতিদিন হলে চলতো শাকিব-অপুর ছবি। দুজনের জুঁটিও ভক্তরা বেশ পছন্দ করেছিলেন। তবে অনেকদিন বাদে খবর প্রকাশিত হয় শাকিব-অপু বিবাহ করেছেন।

সেই বিবাহ ভেঙেও গেছে।

আগে সবাই ভাবতো শাকিবকে ছাড়া অভিনয় জগতে পা রাখতে পারবে না অপু। সবার সেই ধারণা মিথ্যা করে কাজে ফিরেছেন তিনি। ছবিও করছেন। অন্য নায়কদের সঙ্গেও জমিয়ে তুলেছেন রসায়ন। বাপ্পী চৌধুরী, নিরব ও জয় চৌধুরীর মতো তরুণ নায়কদের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

নায়িকা অপু বিশ্বাস

এবার ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায় জয় চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন অপু। যেটি নির্মাণ করছেন সোলায়মান আলী লেবু। সিনেমাটির শুটিং করতে গিয়ে নানা মধুর বিড়ম্বনায় পড়েছেন তারা। কখনো মানুষের ঢল সামলে শুটিং না করেই ফিরে এসেছেন, আবার কখনো কাদাপানিতে ভিজে শরীরে বাঁধিয়েছেন সর্দি-জ্বর।

নায়িকা অপু বিশ্বাস

অপুর সঙ্গে সিনেমার শুটিং করতে গিয়ে ফেসবুকে মধুর একটি ছবি শেয়ার করেছেন নায়ক জয়। যেখানে ঘনিষ্ঠ রূপে দেখা গেছে জয়-অপুকে। জয়ের জামার ভেতর ঢুকে গেছে অপু। তাদের দু’জনের মুখেই বাঁধভাঙা হাসি।

ছবিটির ক্যাপশনে জয় লেখেন, ‘নতুন কিছু আসছে’।  

উল্লেখ্য, ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় অপু-জয় ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী প্রমুখ।

আরও পড়ুন


সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

news24bd.tv এসএম

;