প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের সঙ্গে মশকরা ছাড়া আর কিছুই নয়: গয়েশ্বর
প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের সঙ্গে মশকরা ছাড়া আর কিছুই নয়: গয়েশ্বর

ফাইল ছবি

প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের সঙ্গে মশকরা ছাড়া আর কিছুই নয়: গয়েশ্বর

অনলাইন ডেস্ক

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গতকালকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে যে ভাষণ দিয়েছেন সেটি জনগণের সঙ্গে মশকরা ছাড়া আর কিছুই নয়। কারণ জনগণের সামনে যদি বলেন আপনাদের ভোটে আমি নির্বাচিত, আপনারা ভোট দিয়েছেন। এটা মশকরা আর মিথ্যা কথা ছাড়া আর কিছুই না।

শনিবার (৮ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারী ও শিশু অধিকার ফোরাম এ মানব সমাবেশের আয়োজন করে।

গয়েশ্বর বলেন, আমরা বলতে চাই, এ মশকরা করার দিন শেষ। খালেদা জিয়ার বাংলাদেশ। খালেদা জিয়া মুক্তি পাবে। আপনাকে বিদায় নিতে হবে। ডানে-বামে যাওয়ার জায়গা নেই, বিদেশে যাবেন ভিসাও বন্ধ।

তিনি বলেন, খালেদা জিয়ার নাম ধরে কোনও কর্মসূচি দিলে সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। অংশগ্রহণ করে আন্দোলন করার জন্য, এই সরকারের পরিণতি দেখার জন্য।


আরও পড়ুন: 

বাংলাদেশের নতুন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা

ফের বাস, ট্রেন ও লঞ্চে অর্ধেক যাত্রী বহনের সিদ্ধান্ত


সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নাজিম

;