একটি মামলা, অতঃপর পুরুষশূন্য পুরো গ্রাম
একটি মামলা, অতঃপর পুরুষশূন্য পুরো গ্রাম

সংগৃহীত ছবি

একটি মামলা, অতঃপর পুরুষশূন্য পুরো গ্রাম

অনলাইন ডেস্ক

পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও পুলিশের ওপর হামলার ঘটনায় পত্নীতলা থানায় মামলা হয়েছে।  নওগাঁর পত্নীতলা উপজেলার ঘোষনগর ও নজিপুর ইউনিয়নে তিনটি ভোটকেন্দ্রে ভোট গণনা নিয়ে এই ঘটনা ঘটে। এতে ১১৩ জনের নাম উল্লেখসহ ও অজ্ঞাত আড়াই হাজার ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। এতে পুরুষশূন্য হয়ে পড়েছে পুরো গ্রাম।

এই মামলার প্রধান আসামি ঘোষনগর ইউনিয়ন পরিষদ স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা পারভীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ফারজানা পারভীনের স্বামী মতিউর রহমানসহ মোট ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

কমলাবাড় গ্রামের বাসিন্দা মাহমুদা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এসব ঘটনায় গ্রামের আড়াই হাজার মানুষের নামে মামলা করেছে পুলিশ। ফলে গ্রামে আর কোনো পুরুষ মানুষ নেই। শুধু মসজিদের ইমাম মোয়াজ্জেন ছাড়া গ্রামের সকল পুরুষ আত্মগোপন করেছে। এ অবস্থায় সময় যাচ্ছে আমাদের।

আরও পড়ুন:

তুষারঝড় আঘাত হেনেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কয়েকটি এলাকায়

চলে গেলেন হলিউডের প্রথম কৃষ্ণাঙ্গ তারকা সিডনি পোয়াটির

একই গ্রামের লায়লী বেগম জানান, এই গ্রামে ২ হাজারের বেশি মানুষের বসবাস। পুরুষ শূন্য হওয়ার সাথে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। ঘটনার পর থেকে কমলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় আর খোলা হয়নি। একটি মামলার ঘটনাকে কেন্দ্র করে পাল্টে গেছে পুরো গ্রামের চিত্র।

news24bd.tv/এমি-জান্নাত   

;