ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু
ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

ঝিনাইদহ

ঝিনাইদহে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় আব্দুর রহিম নামের এক আওয়ামী লীগ কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার ভোররাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্বজনরা জানায়, এরআগে গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ি বাজারে এ ঘটনা ঘটে। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুনের সমর্থক আব্দুর রহিমকে পিটিয়ে গুরুতর আহত করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর সমর্থকরা।

 

আরও পড়ুন: ফের বাস, ট্রেন ও লঞ্চে অর্ধেক যাত্রী বহনের সিদ্ধান্ত

সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবন্নতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। সেখানেও অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

ক'দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে সে মারা যায়। নিহতের বাড়ি ওই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। এ দিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে হামলা ও সংঘর্ষে এ পর্যন্ত মারা গেল ৪ জন আওয়ামী লীগ কর্মী। নিহত সকলেই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ছিল।  

 শৈলকূপা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

news24bd.tv/ কামরুল 

;