ভাবীর জন্য বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই!
ভাবীর জন্য বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই!

সংগৃহীত ছবি

ভাবীর জন্য বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই!

অনলাইন ডেস্ক

পরকীয়া প্রেমে অন্ধ হয়ে ভাবির জন্য নিজের বড় ভাইকে হত্যা করল ছোট ভাই। ইত্যেমধ্যে পুলিশ খুনের অভিযোগে মৃতের ছোট ভাই ও সেই স্ত্রীকে গ্রেফতার করেছে। জানা গেছে, ছোট ভাইয়ের সাথে বড় ভাইয়ের স্ত্রীর পরকীয়া প্রেমের কথা জানার কারণেই তাকে হত্যা করে ছোট ভাই। বড় ভাইকে হত্যার পরে তার লাশটি গর্তে ফেলে দেয় সে।

খবর নিউজ১৮

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কুশীনগর জেলায়। মৃত সন্তোষ সাহনি কোতবালির সকরৌলি গ্রামের বাসিন্দা। ১৯ ডিসেম্বর তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ গর্ত থেকে মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাটায়।  

পুলিশ জানায়, মৃত সন্তোষ সাহনির ছোট ভাই রঞ্জনের সাথে তার স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে। তাদের প্রেমের কথা বড় ভাই জেনে যাওয়ায় দুজনেই ভয়ে ছিলো। তাই পরিকল্পনা করে তারা রাতে বড় ভাইতকে হত্যা করে। পরে পুলিশ রঞ্জনকে গ্রেফতার করলে সে সব স্বীকার করে।  আর তাতেই এই হত্যাকাণ্ডের  আসল রহস্য পুলিশের সামনে খোলাসা হয়।  

আরও পড়ুন : ঠোঁট ফাটছে? জেনে নিন  মুক্তির উপায়

আরও পড়ুন : শীতে গায়ে সরিষা তেল মাখলে কী হয়?

খুনের বিষয়ে পুলিশ জানায়, নিজের বড় ভাইকে  রঞ্জন রাতে ঘুমের মধ্যে লাঠি ও লোহার ডান্ডা দিয়ে হত্যা করে। তারা দুজনেই এই  হত্যার কথা স্বীকার করেছে। হত্যার কাজে ব্যবহৃত লাঠি ও ডাণ্ডা উদ্ধার করেছে পুলিশ।

news24bd.tv/আলী

;