সৃজনশীল বিরোধী দল চাই, যারা ভুল ধরিয়ে দেবে: এলজিআরডি মন্ত্রী
সৃজনশীল বিরোধী দল চাই, যারা ভুল ধরিয়ে দেবে: এলজিআরডি মন্ত্রী

বক্তব্য রাখছেন এলজিআরডি মন্ত্রী

সৃজনশীল বিরোধী দল চাই, যারা ভুল ধরিয়ে দেবে: এলজিআরডি মন্ত্রী

তানভীর আজাদ মামুন, জামালপুর 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী  (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, আমরা সৃজনশীল বিরোধী দল চাই, যারা আমাদের ভুল ত্রুটি ধরিয়ে দেবে।   মানুষের কল্যাণে কাজ করবে। মানুষের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখবে, স্বপ্ন দেখাবে, সেই স্বপ্ন পূরণে কাজ করবে। তখন তারা ক্ষমতায় আসতে পারে।

আমরাও ক্ষমতায় আসতে বা বিরোধী দলে যেতে পারি। দেশটা এ লক্ষেই উন্নতি করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) বিকেলে জামালপুরের ইসলামপুরে ধর্মপ্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, স্বাধীনতা বিরোধীদের স্বপ্নপূরণের জন্য এবং বাংলাদেশে পাকিস্তানের উদ্দেশ্য কায়েমের জন্য কাউকে ক্ষমতায় আসতে দেওয়া যায় না।


আরও পড়ুন: 

বাংলাদেশের নতুন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা

ফের বাস, ট্রেন ও লঞ্চে অর্ধেক যাত্রী বহনের সিদ্ধান্ত


ইসলামপুর উপজেলা পরিষদের আয়োজনে জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি, সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।  

বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলা পরিষদের ৫০০ আসন বিশিষ্ট এ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণে ব্যয় হয়েছে সাত কোটি ৫০ লাখ ৭৪ হাজার ৩৬৫ টাকা।

news24bd.tv/ নাজিম

;