চেয়ারম্যান হয়েই যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা!
চেয়ারম্যান হয়েই যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা!

ফাইল ছবি

শৈলকূপায় হাতুড়ি পিটিয়ে যুবককে হত্যা,আহত-২

চেয়ারম্যান হয়েই যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা!

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শৈলকূপা উপজেলার ইউনিয়নে ইউনিয়নে চলছে নির্বাচনি সহিংসতা। আইন শৃঙ্খলা বিশেষ করে পুলিশের পরিস্থিতি এখন চরম অবনতির দিকে। নির্বাচন পরবর্তী নতুন সহিংসতায় শনিবার (৮ জানুয়ারি) দুপুর ১২ টার পরে উপজেলার বগুড়া ইউনিয়নের বগুড়া গ্রামে  কল্লোল খন্দকার (৪০) নামের এক যুবককে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কল্লোল বগুড়া গ্রামের মৃত আকবর খন্দকারের ছেলে।

এসময় আহত হয়েছে ২ জন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুলের সমর্থকরা হত্যাকান্ড চালায় বলে নিহত কল্লোলের পরিবারের অভিযোগ।

জানা যায়,আজ দুপুরে বগুড়া গ্রামের মাঠে পেয়াজ লাগানোর সময় হামলার শিকার হন কল্লোল। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন: ফের বাস, ট্রেন ও লঞ্চে অর্ধেক যাত্রী বহনের সিদ্ধান্ত

নিহত কল্লোল বগুড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলামের সমর্থক বলে জানা গেছে। বিষয়টি করেছেন পুলিশ ও গোয়েন্দা সংস্থা বলেন নির্বাচন পরবর্তী সহিংসতায় শনিবার বগুড়াতে প্রাণহানীর ঘটনা ঘটেছে।

এপর্যন্ত শৈলকূপায় নির্বাচনী সহিংসতায় মোট প্রাণ গেল ৫ জনের। এছাড়া কাঁচেরকোল, সারুটিয়া, দুধসরসহ ইউনিয়নে ইউনিয়নে চলছে বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট, নৈরাজ্য ও আরো প্রাণহানী ঘটার আশংকা করছেন জেলা সচেতন মহল।  

এব্যাপারে শৈলকূপা  অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান,জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রায়েছে। তবে পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।
news24bd.tv/আলী

;