পাবনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু
Breaking News
পাবনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (০৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে পৃথক দুর্ঘটনাগুলো ঘটে। প্রথমটি পাবনা-কাশিনাথপুর মহাসড়কের মাধপুর তৈলকুপি এলাকায় ও দ্বিতীয়টি সদরের দাপুনিয়া জোতআদম নূর মোহাম্মদের মোড়ে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাঁথিয়ার আতাইকুলা ইউনিয়নের পুটিগাড়া গ্রামের তারুণ বিশ্বাসের ছেলে রবিউল ইসলাম (৪০), একই গ্রামের কহায় হোসেনের ছেলে আব্দুল মোমিন (৩৮) ও সদরের দাপুনিয়া ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর এলাকার আসাদুল ইসলামের ছেলে ও জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন (১৮)।

স্থানীয়রা জানায়, ভ্যানে করে ধান নিয়ে আতাইকুলা বাজারে যাচ্ছিলেন রবিউল ইসলাম ও আব্দুল মোমিন। পথে ভ্যানের এক্সেল ভেঙে যায়। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে মূমুর্ষ অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সকাল ৮টার দিকে সাজ্জাদ হোসেন জোতআদম মোড় থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে আসছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সে মারা যায়।

জোতআদম শহীদ রফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নূর মোহাম্মদ বলেন, ছেলেটি অত্যন্ত মেধাবী ছিল। তার মৃত্যুতে আমরা সবাই শোকাহত।

মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঘটনার সময় একটি মালবোঝাই ট্রাক পাবনা থেকে কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। পুটিগাড়া থেকে ভ্যানটি তৈলকুপি মোড় হয়ে মাধপুরের দিকে যাচ্ছিল। পরে ভ্যানটির এক্সেল ভেঙে গেল পেছন থেকে পণ্যবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের এক যাত্রী মারা যায়। অপরজন হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ঘটনার পর মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


কন্যাকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তিশা (ভিডিও)

news24bd.tv এসএম

;